Friday , October 18 2024
Breaking News
Home / Countrywide / বিদেশ যেতে পারলেননা তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন: আটকে দেয়া হলো বিমানবন্দরে

বিদেশ যেতে পারলেননা তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন: আটকে দেয়া হলো বিমানবন্দরে

তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী অভিযোগ করেছেন, তাকে বিদেশে যেতে বাধা দিয়ে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে। বুধবার দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে ফিরিয়ে দেওয়া হয়। গণমাধ্যমকে তিনি জানান, তার স্ত্রীর চিকিৎসার জন্য তাদের থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা ছিল। থাইল্যান্ডের একটি হাসপাতালে তার স্ত্রীর ডাক্তারের অ্যাপয়েন্টমেন্টও ছিল। তবে দীর্ঘ অপেক্ষার পরও তাদের বিদেশে যেতে দেওয়া হয়নি।

শমসের মবিন চৌধুরী জানান, মুক্তিযোদ্ধা হিসেবে তিনি ভিআইপি টার্মিনালে বসেছিলেন। সেখানে তাকে এবং তার স্ত্রীকে পাসপোর্টের ফটোকপি জমা দিতে বলা হয়। ফটোকপি জমা দেওয়ার পর অনেকক্ষণ অপেক্ষার পরও কোনো খবর পাওয়া যায়নি। পরে ইমিগ্রেশন অফিসারের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, একটি গোয়েন্দা সংস্থার ছাড়পত্র পাওয়া গেলেও আরেকটি সংস্থা থেকে তা মেলেনি।

শমসের মবিন আরও বলেন, তিনি একটি গোয়েন্দা সংস্থার পরিচালকের সঙ্গে কথা বলেছেন এবং বলেছিলেন তার স্ত্রী একা যেতে পারবেন। কিন্তু ততক্ষণে ফ্লাইট ছেড়ে যাওয়ায় তার স্ত্রীও যেতে পারেননি।

উল্লেখ্য, শমসের মবিন চৌধুরী বিএনপির ভাইস চেয়ারম্যান ছিলেন এবং ২০১৫ সালে দলীয় পদ থেকে পদত্যাগ করেন। সর্বশেষ ২০২৩ সালের সেপ্টেম্বরে তিনি তৃণমূল বিএনপির চেয়ারপারসন হন।

About Nasimul Islam

Check Also

জাতীয় পার্টির ছাত্র সংগঠন, জাতীয় ছাত্র সমাজ থেকে মুখ ফিরিয়ে নিলেন সভাপতি ও সম্পাদক

পদত্যাগ করেছেন জাতীয় পার্টির সহযোগী ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ আল মামুন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *