Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরভের কি কথা হলো লুবাবার

বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরভের কি কথা হলো লুবাবার

বিশিষ্ট নাট্যকার ও অভিনেতা আবদুল কাদেরের নাতনি শিশু তারকা সিমরিন লুবাবাকে পুলিশ হত্যা মামলার আসামি বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরভ খানের সঙ্গে দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভেরিফায়েড প্রোফাইলে এ খবর জানিয়েছেন আরাভ খান নিজেই।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন আরভ। সেখানে তার সঙ্গে দেখা যায় লুবাবাকে।আর ভিডিওতে বিভিন্ন বিষয়ে কথা বলেন তারা। তখন আরাভ জানান, তার বাড়িতে বেড়াতে গেছেন লুবাবার পুরো পরিবার।

লুবাবার দাদা আব্দুল কাদের সম্পর্কে আরাভ বলেন, আজ এমন একজনের সাথে কথা বলছি যার সাথে আমার দাদার খুব ভালো সম্পর্ক ছিল। সে আমার বাসায় আসতো, আমি মামার বাসায় যেতাম। সেক্ষেত্রে এবার লুবাবা তার পুরো পরিবার নিয়ে আমার বাসায় বেড়াতে এসেছে।

এদিকে বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরভের কথা উল্লেখ করে লুবাবা বলেন, আরভ সপ্তাহে তিনবার রান্না করে প্রবাসীদের খাওয়ায়। এ জন্য তারা চলতি সপ্তাহে আরভের সঙ্গে লুবাবা রান্না করে প্রবাসীদের খাওয়াবেন।

আরাভ তার ভিডিওতে আরও জানান, প্রবাসীরা পরিবার থেকে দূরে থাকেন। তাই তাদের জন্য ঘরোয়া রান্নার আয়োজন হয়। আর এই সংখ্যাটা ১০, ২০ বা যেকোনো সংখ্যা হতে পারে।

প্রসঙ্গত, গত বছরের মার্চে আরব আমিরাতে একটি জুয়েলার্সের দোকান উদ্বোধনের জন্য বাংলাদেশ থেকে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানসহ তরুণ প্রজন্মের কয়েকজনকে আমন্ত্রণ জানালে আরভ আলোচনায় আসেন। এরপর জানা যায়, ২০১৮ সালে রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাটে স্পেশাল ব্রাঞ্চের (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান হত্যা মামলার আসামি তিনি। এরপর তাকে নিয়ে নানা সমালোচনা শুরু হয়।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *