Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদ ভুলে আবারো মিলে যাওয়ার গুঞ্জন জনপ্রিয় তারকা দম্পতির

বিচ্ছেদ ভুলে আবারো মিলে যাওয়ার গুঞ্জন জনপ্রিয় তারকা দম্পতির

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্য আক্কিনেনি দক্ষিণী সিনেমার জনপ্রিয় দম্পতি ছিলেন। দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেন এই দম্পতি। কিন্তু বিয়ের মাত্র চার বছর পর বিচ্ছেদের পথে হাঁটেন দুজন।

এরপর একে অপরের ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলেন তারা। তবে সম্প্রতি, সামান্থা তার ইনস্টাগ্রাম ‘আনআর্কাইভ’-এ নাগার সাথে ছবিগুলি ফিরিয়ে এনেছেন। ছবির মধ্যে দুই জনের বিয়ের ছবিও রয়েছে।এরপরই তাদের মিলে যাওয়ার গুঞ্জন ডালপালা মেলেছে।

তবে এই দুই তারকার দাম্পত্য জীবনে ফিরে আসার বিষয়ে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে বিচ্ছেদের পরও ব্যক্তিগত জীবনে নতুন কোনো সম্পর্কে জড়াননি সাবেক এই দম্পতি। ফলে ভক্তদের মধ্যে এখনও তাদের ঘিরে এক ধরনের আগ্রহ রয়েছে।

প্রসঙ্গত, সামান্থা-নাগা চৈতন্য একসঙ্গে কাজ করার সময় রোমান্টিকভাবে জড়িয়ে পড়েন। সাত বছর প্রেমের পর বিয়ে করেন এই জুটি। কিন্তু মাত্র ৪ বছর পর এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দেন তিনি। এ সময় শুভাকাঙ্খীদের অবহিত করে দু’জন বলেন, অনেক ভেবে-চিন্তে আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হয়ে আলাদা পথে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় থাকবে জানিয়ে তারা আরও বলেন, তাদের বন্ধুত্ব এক যুগেরও বেশি সময় ধরে টিকে আছে, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নাগা চৈতন্য দক্ষিণ ভারতীয় মেগাস্টার নাগার্জুনের ছেলে। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয়। অন্যদিকে, সামান্থার ক্যারিয়ার শুরু হয় ২০১০ সালে নাগার বিপরীতে। এর পরে, তিনি তার ক্যারিয়ারে বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় কাজ করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *