Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের ২ বছর পর অন্তরঙ্গ ভিডিও শেয়ার জনপ্রিয় অভিনেত্রীর, সামনে আনলেন যে বিষয়

বিচ্ছেদের ২ বছর পর অন্তরঙ্গ ভিডিও শেয়ার জনপ্রিয় অভিনেত্রীর, সামনে আনলেন যে বিষয়

ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পল। ব্যক্তিগত জীবনেও গড়ে তুলেছেন সংসার। কিন্তু তার প্রথম বিয়ে টেকেনি। দীর্ঘদিন একা থাকার পর আবারও সম্পর্কে জড়ালেন অমলা। যদিও তিনি অনেক দিন বিষয়টি গোপন রেখেছিলেন। অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করে প্রেমিকের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন এই অভিনেত্রী।

অমলা ইনস্টাগ্রামে ভিডিও এবং স্থিরচিত্র পোস্ট করেছেন। অনেক ছবিতে প্রেমিকের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। ভিডিওতে দেখা যায়, অমলার প্রেমিক হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। এ সময় অমলা ‘হ্যাঁ’ বললে তিনি তার হাতে আংটি পরিয়ে দেন। এরপর প্রেমিকার ঠোঁটে চুমু এঁকে দেন এই অভিনেত্রী। ক্যাপশনে অমলা লিখেছেন, ‘পার্টি থেকে একসঙ্গে সারাজীবন কাটানোর উদযাপন শুরু। আমাদের ভালোবাসার গল্প উন্মোচিত হলো।’

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, অমলা পলের প্রেমিকের নাম জগৎ দেশাই। তিনি শোবিজের মানুষ নন। তার বাড়ি গুজরাটের সুরাটে। ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি পেশায় জড়িত। পেশাগত কারণে উত্তর গোয়ায় থাকেন। কয়েকদিন আগে অমলার জন্মদিন ছিল। এই বিশেষ দিনে পার্টির আয়োজন করেন অমলা। আর সেখানেই সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন প্রেমিকাকে।

অমলা পল ২০১৪ সালে পরিচালক এএল বিজয়কে বিয়ে করেন। কিন্তু বিয়ের ৩ বছর পর এই সংসার ভেঙে যায়। ২০১৮ সালে অমলা ভবিন্দুর সিং দত্তের সাথে বন্ধুত্ব করেন। সময়ের সাথে সাথে ঘনিষ্ঠতা বাড়ে। এই দম্পতি বারবার বলেছেন যে তারা বিয়ে করবেন।

পরবর্তীতে ভবনিন্দু ও অমলা পল যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। কিন্তু কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয় অভিনেত্রী অমলা পলকে। তা ছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ভারতীয় দণ্ডবিধির ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা।

অমলার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভোলা’। এই সিনেমায় তার সহশিল্পী ছিলেন অজয় দেবগন। অজয় প্রযোজিত এই সিনেমাটি ৩০ মার্চ মুক্তি পায়।। কিন্তু বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। ‘আদুজিভিথাম’সহ মালায়ালাম ভাষার ৩টি সিনেমার কাজ অমলার হাতে রয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *