Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের রেশ না কাটতেই শরিফুল রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আরেক অভিনেত্রীর

বিচ্ছেদের রেশ না কাটতেই শরিফুল রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আরেক অভিনেত্রীর

মিরপুর ইনডোর স্টেডিয়ামে চলছে সেলিব্রেটি ক্রিকেট লিগ। সেখানে মারামারির ঘটনা ঘটেছে। আহত হয়েছেন ছয়জন। শুক্রবার রাতে প্রযোজক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের গ্রুপ পর্বের খেলা চলাকালে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি হয়।

মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের মধ্যে খেলা চলাকালে মাঠে তুমুল উত্তেজনা বিরাজ করে। এই উত্তাপ মাঠের বাইরেও ছড়িয়ে পড়ে দুই দলের সতীর্থদের মধ্যে। এরপরই শুরু হয় দু’পক্ষের হাতাহাতি। বেলা সাড়ে ১১টার দিকে দ্বিতীয় দফা মারামারি শুরু হয়। আহত হয়েছেন ছয়জন। তারা হলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঢালিউড অভিনেত্রী রাজ রিপা অভিযোগ করেছেন, অভিনেতা শরিফুল রাজ তার ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিয়েছেন। ঘটনার বর্ণনা দিয়ে রিপা বলেন, ‘খেলা শুরু হওয়ার কথা ছিল সকাল সাড়ে ১২টায়। রায়হান রাফি সেখানে এসে বললেন- আমাদের দলের এই খেলোয়াড় খেলতে পারবে না। এজন্য আমাদের গ্রুপ খেলা বন্ধ। আমরা সাড়ে তিন ঘণ্টা অপেক্ষা করি। তাদের বৈঠকের পর আমরা খেলতে নেমেছিলাম। তাদের নিয়ম অনুযায়ী মাঠে নামি। রায়হান রাফির দল আমাদের কাছে হেরেছে।

এরপর তিনি বলেন, ‘তারপর আমি যখন মোস্তফা কামাল রাজ ভাইয়ের দলের সঙ্গে খেলতাম, তারা আবার আমাদের খেলোয়াড়দের নিয়ে আপত্তি জানায়। এটা খেলার নিয়ম নয়। দীপঙ্কর দীপন দাদা ঠিক করবেন কে খেলতে পারবে আমাদের দলে। মানে আপনারা বুঝতেছেন, পুরো সিসিএলের ম্যানেজমেন্টটা চরকির (ওটিটি প্ল্যাটফর্ম) সিন্ডিকেটের হাতে। তারা থ্রেট দিছে খুন করবে। শরিফুল রাজ ভাই পানির বোতল মেরে আমার বলছে, ক্যারিয়ার শেষ করে দেবে। ওর মতো মাতাল আমাদের ক্যারিয়ার শেষ করে দেবে!’

তবে অভিযুক্ত মোস্তফা কামাল রাজ ও শরিফুল রাজের কোনো বক্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে দীপঙ্কর দীপনও আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিয়ে কথা বলবেন।

টসে জিতে ব্যাটিংয়ে নামে মোস্তফা কামাল রাজের দল গিগাবাইট স্কোরার্স। ছয় ওভারে তাদের সংগ্রহ ১১৯ রান। লক্ষ্য তাড়া করতে ব্যাট করতে নেমে দীপঙ্কর দীপনের দল শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে গ২ রান তুলতে সক্ষম হয়। ফলে ৭ রানে হেরেছে দীপঙ্কর দীপনের দল।

দেশের শোবিজ তারকাদের নিয়ে বৃহস্পতিবার (সেপ্টেম্বর) প্রথমবারের মতো শুরু হয়েছে ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। প্রায় দুই সপ্তাহ অনুশীলনের পর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আসরের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *