Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের পর আবারো বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী, ভিডিও ভাইরাল

বিচ্ছেদের পর আবারো বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী, ভিডিও ভাইরাল

অভিনয়ের জন্য পরিচিত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান দ্বিতীয়বারের মতো গাঁটছড়া বাঁধলেন। শাহরুখ খানের সাথে বলিউড চলচ্চিত্র ‘রাইস’-এ তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত এই অভিনেত্রী ব্যবসায়ী সেলিম করিমকে বিয়ে করেছেন। অভিনেত্রীর বিয়ের বেশ কিছু ছবি ও ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে।

মাহিরার ম্যানেজার অনুশয় তালহা খান ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে মাহিরা সেলিমের দিকে এগিয়ে যাচ্ছেন।

এ সময় সেলিমকে চোখের পানি মুছতে দেখা যায়। সেলিমও মাহিরার দিকে এগিয়ে এসে ঘোমটা তুলে দেয়। আবেগপ্রবণ সেলিম মাহিরার কপালে চুম্বন করে তাকে জড়িয়ে ধরে। এ সময় মাহিরাকেও আবেগপ্রবণ হতে দেখা যায়।

পাকিস্তানের মুরিতে একটি বহিরাগত অনুষ্ঠানে দুজনের বিয়ে হয়। বিয়েতে মাহিরা ওড়না সহ একটি প্যাস্টেল লেহেঙ্গা পরেছিলেন। হীরার গহনাও পরনে ছিল অভিনেত্রীর। সেলিমকে কালো শেরওয়ানি ও নীল পাগড়িতে দেখা গেছে।

মাহিরা খান ২০০৭ সালে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে তার ছোটবেলার প্রিয়তমা আলী আসকারিকে বিয়ে করেন। তবে, তাদের বিয়ে ২০১৫ সালে ভেঙে। তারপর মাহিরা ব্যবসায়ী সেলিম করিমের সাথে যোগাযোগ করেন। মাহিরা গত বছর তার প্রেমের বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন। অভিনেত্রী নিশ্চিত করেছেন যে তিনি সেলিমকে ভালোবাসেন।

তিনি নিশ্চিত করেছেন যে তার প্রেমিক ইন্ডাস্ট্রির নয়।
মাহিরাকে সামনে নেটফ্লিক্স সিরিজ ‘জো বাঁচায় হ্যায় সাং সামৈত লো’তে দেখা যাবে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন ফাওয়াদ খান এবং সানাম সাইদ। ইতালি, যুক্তরাজ্য ও পাকিস্তানে সিরিজটির শুটিং শেষ হয়েছে।।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *