Friday , September 20 2024
Breaking News
Home / Sports / বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই একসঙ্গে শোয়েব-সানিয়া, জানা গেল বিশেষ কারণ

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই একসঙ্গে শোয়েব-সানিয়া, জানা গেল বিশেষ কারণ

দাম্পত্য নানা কলহের জের সম্প্রতি গত কয়েকদিন আগেই অনেকটা আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের কথা জানান ভারত এবং পাকিস্তানের সেলিব্রিটি জুটি সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। যদিও অনেক আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিচ্ছেদ নিয়ে শুরু হয় নানা জ্বল্পনা-কল্পনা। এর কয়েকদিন পরেই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করেন এই দম্পতি, শুধু ঘোষণাটাই বাকি।

এরই মধ্যে একসঙ্গে দেখা গেছে দুই তারকাকে। ভক্তরা তাদের একসঙ্গে দেখে অবাক। ব্রেকআপের গুজবের মধ্যে এই জুটি একসাথে আসা অবশ্যই একটি চমক।

মূলত ‘দ্য মির্জা-মালিক শো’ নামের একটি অনুষ্ঠানের শুটিং করছেন তারা। যে কারণে তাদের একসঙ্গে দেখা গেছে। সানিয়া মির্জা এবং শোয়েব মালিককে ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখা গেছে। পাশাপাশি দাঁড়িয়ে নিজেদের পরিচয় দিল।

ভিডিওর উপরের ক্যাপশনে লেখা আছে,‘আপনারা কি মিজা-মালিক শোয়ের জন্য উদগ্রীব হয়ে রয়েছেন? একে অপরের পাশে দাঁড়িয়ে থাকলেও তাদের মধ্যে দূরত্ব বিশাল। পকেটে হাত দিয়ে দাঁড়িয়ে ছিলেন শোয়েব দুজনের।মধ্যে একটা বড় পার্থক্য ছিল। স্বামী-স্ত্রীর স্বাভাবিক সম্পর্ক সেই স্ট্যান্ডে দেখা যায়নি। ভিন্ন পরিচয়ের দুই সহ-অভিনেতা-অভিনেত্রীর মতো। কথা বলার সময় সানিয়া তার মুখে হাসি ধরে রাখার চেষ্টা করলেও ভিডিওর শুরুতে এবং শেষে সেই হাসি ধরে রাখতে পারেননি।

কিছুদিন আগেই জানা গিয়েছিল এই অনুষ্ঠানের কথা। সানিয়া ও শোয়েব একসঙ্গে শো করবেন বলে জানা গেছে। তবে তারকা জুটির বিচ্ছেদের সম্ভাবনা কমেনি। সূত্রগুলি দাবি করছে যে এই পাকিস্তান-ভারতীয় জুটি এখনও আনুষ্ঠানিকভাবে এই শোয়ের জন্য তাদের বিচ্ছেদের ঘোষণা দেয়নি। এতে আইনি সমস্যা হতে পারে।

কিছু গণমাধ্যম সূত্রে জানা গেছে, নাম প্রকাশে অনিচ্ছুক সানিয়া-শোয়েবের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, দুজনের বিচ্ছেদ হয়েছে। তারা এখন আলাদা থাকতে শুরু করেছে। এখন আর কিছু বলতে পারছি না।

আগুনের সূত্রপাত সানিয়ার ইনস্টাগ্রাম স্টোরি থেকে। সেখানে তিনি লিখেছেন, ‘ভাঙ্গা হৃদয় কোথায় যায়? শ্রষ্ঠাকে খুঁজতে।’ ভারতের অন্যতম সেরা টেনিস তারকাও তার ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছেন। সেই সঙ্গে সানিয়া লিখেছেন, ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’

ইনস্টায় একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ‘আলো ও অন্ধকার দিয়েই তৈরি একজন মানুষ। একটু ভঙ্গুর হওয়ার জন্য নিজেকে ভালবাসুন। যখন আপনার হৃদয় ভারাক্রান্ত, তখন কিছুদিনের জন্য নিজেকে বিরতি দিতে শিখুন।’ কবিতার ছন্দে লেখা এই উদ্ধৃতির নীচে নাম রয়েছে সিআর এলিয়টের। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে সানিয়ার এমন বার্তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন সবাই।

তবে গুণী এই জুটির বিচ্ছেদের খবরে বেশ হতাশ হয়েছেন ভক্ত-শুভাকাঙ্খীরা। এমনকি অনেকেই ভাবতেও পারেননি যে, এমন সুন্দর একটি জুটির বিচ্ছেদ হতে পারে।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *