Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিগত ১৪ বছরে বিএনপির কোনো নেতা-কর্মী নির্যাতনের শিকার হয়নি:তোফায়েল আহমেদ

বিগত ১৪ বছরে বিএনপির কোনো নেতা-কর্মী নির্যাতনের শিকার হয়নি:তোফায়েল আহমেদ

গেল টানা তিন মেয়াদে আওয়ামীলীগ রয়েছে ক্ষমতায়। আর ১৫ বছরেরও বেশি সময় ধরে ক্ষমতার বাইরে রয়েছে বিএনপি। বলতে গেলে বর্তমানে বিএনপির অবস্থা একেবারেই কোনঠাষা হয়ে রয়েছে রাজনিতীর মাঠে। তবে এবার সেই কথার ভিত্তিই যেন রাখলেন না ক্ষমতাসীন দলের জৈষ্ঠ্য নেতা তোফায়েল আহমেদ।

ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগের বিগত ১৪ বছরে বিএনপির কোনো নেতা-কর্মী নির্যাতনের শিকার হয়নি। বরং ২০০১ সালে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির হাতে অনেক অত্যাচার-নির্যাতনের শিকার হন। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, রাজনীতি হলো রাজার নীতি, রাজনীতি হলো বড় মন দেখানো। রাজনীতি প্রতিশোধ বা প্রতিশোধ নয়। আমরা প্রতিহিংসা বা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না।

২০২৩ সালে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর এই সদস্য ওই নির্বাচনকে সামনে রেখে ভোলার প্রতিটি ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান জানান।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লাহ নজু প্রমুখ।

প্রসঙ্গত, আওয়ামীলীগের শুরুর দিক থেকেই তোফায়েল আহমেদ জড়িয়ে রয়েছেন আওয়ামীলীগের সাথে। রাজনিতী করেছেন বঙ্গবন্ধুর সাথেও।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *