Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি–পুলিশ সংঘর্ষ : সেই ওসিকে পাঠানো হলো ভারতে

বিএনপি–পুলিশ সংঘর্ষ : সেই ওসিকে পাঠানো হলো ভারতে

বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষে আহত হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবকে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হয়েছে।

আজ শুক্রবার সকালে তিনি ভারতের চেন্নাইয়ের উদ্দেশে রওনা হন। ইতিমধ্যে সেখানে পৌঁছে গেছে। তার চোখের অবস্থা আশঙ্কাজনক। ভারতের চেন্নাইয়ের শংকর আই ক্লিনিকে তার চিকিৎসা হবে।

পুলিশ সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের ব্যক্তিগত উদ্যোগ, সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে উন্নত চিকিৎসার জন্য অজয় চন্দ্র দেবকে ভারতে পাঠানো হয়েছে।

২২ আগস্ট সকালে রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অজয় চন্দ্র দেবকে দেখতে যান আইজিপি। এ সময় আইজিপি কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।

ওসিকে চিকিৎসার জন্য ভারতে পাঠানোর বিষয়ে আইজিপি বলেন, আইনগত দায়িত্ব পালন করতে গিয়ে কোনো পুলিশ সদস্য আহত হলে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হবে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেব গত ১৯ আগস্ট হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষে আহত হন। ২০ আগস্ট তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তার চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। রাজধানীর শেরেবাংলা নগর এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *