Friday , September 20 2024
Breaking News
Home / Politics / বিএনপি দুর্বল হয়ে পড়েছে, দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: শাহজাহান ওমর

বিএনপি দুর্বল হয়ে পড়েছে, দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: শাহজাহান ওমর

ঝালকাঠি-১ আসনের নৌকা মার্কার প্রার্থী এম শাহজাহান ওমর বলেছেন, তিনি বিএনপির শক্তির ঘোড়া। রাজাকারদের বিরুদ্ধে লড়াই করার জন্য শক্তিশালী ঘোড়া দরকার। তিনি চলে যাওয়ার পর বিএনপিতে শক্তির ঘোড়া নেই। এখন বিএনপি দুর্বল হয়ে পড়েছে। তিনি বলেন, এই সময়ে আয়রন লেডি শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে, কারণ কিছু অপশক্তি, কিছু দেশ এই দেশকে নিয়ে নানা অপচেষ্টা চালাচ্ছে, নিষেধাজ্ঞা, ভিসা, তারা আমাদের পোশাক নেবে না, আমাদের সেনাবাহিনী পাঠাবে। বিদেশ থেকে, তারা আমাদের উপর অর্থনৈতিক চাপ সৃষ্টি করবে। দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিতে নিয়োজিত। তাই এ সময়ে দেশকে বাঁচাতে হলে তার হাতকে শক্তিশালী করতে হবে।

রোববার বিকেলে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের নিয়ে রাজাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের দেশের কিছু লোকও বাংলাদেশকে অস্থিতিশীল করতে নানাভাবে জড়িত। তাই একজন মুক্তিযোদ্ধা হিসেবে, একজন মুক্তমনা মানুষ হিসেবে, আমার ব্যক্তিগত লোভের চেয়ে, এদেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষায় জীবন বিসর্জন দিতেও দ্বিধা করেন না নেত্রী শেখ হাসিনাকে আমি ভালোবাসি। আমি তার সাথে যোগ দিলাম।
উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *