Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি থেকে বহিষ্কার, এবার আওয়ামী লীগে যাওয়া নিয়ে কি বললেন সাক্কু

বিএনপি থেকে বহিষ্কার, এবার আওয়ামী লীগে যাওয়া নিয়ে কি বললেন সাক্কু

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বলেও ঘোষণা দিয়েছিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। তবে দলের এ নির্দেশের কোনো তোয়াক্কা না করেই কুমিল্লা সিটি নির্বাচনে অংশ নেয়ায় দলল থেকে বহিষ্কার হন বিএনপি নেতা মনিরুল হক সাক্কু।

তবে এদিকে এবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দল পরিবর্তনের রাজনীতি কখনই করেননি বলে জানিয়েছেন কুমিল্লা সিটি নির্বাচনে মেয়রপ্রার্থী ও বিএনপি থেকে বহিষ্কৃত নেতা মনিরুল হক সাক্কু।

তিনি বলেন, ৪৪ বছর ধরে রাজনীতি করে আসছি, সব সময় একই আছি। মেয়র হতে আওয়ামী লীগে যোগ দেবেন না সাক্কু।

মঙ্গলবার দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি আপনাকে বহিষ্কার করেছে, ভবিষ্যতে আওয়ামী লীগে যোগ দেওয়ার কোনো ইচ্ছা আছে কি না- সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে সাক্কু বলেন, আমি আওয়ামী লীগে যোগ দিলে ছয় মাস আগে দিতে পারতাম। নির্বাচনী কার্যক্রম শুরু হয়েছে ছয় মাস আগে। এরকম অনেক অফার ছিল। আমি কখনো দল পরিবর্তনের রাজনীতি করিনি। ৪৪ বছর ধরে রাজনীতি করে আসছি, সব সময় একই আছি। দুইবার মেয়র হয়েছি, এবার তো ধরেন বোনাস।

এদিকে এই মুহুর্তে নির্বাচনী প্রচারণা নিয়ে অনেকটা ব্যস্ত সময় কাটাচ্ছেন মনিরুল হক সাক্কু। জনগণের আশা পূরণের প্রত্যাশা দিয়ে দোয়া চাইছেন তিনি। অন্যদিকে মনিরুল হক সাক্কুর পক্ষে নির্বাচনী প্রচারণায় দেখা গেছে তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলিকেও।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *