Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি তো এই পথে নতুন : কাদের

বিএনপি তো এই পথে নতুন : কাদের

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের জন্য কাজ করেছে সরকার। এ সরকার ক্ষমতায় আছে বলেই দেশ আজ এমন উন্নতি সম্ভব হয়েছে বলে দাবি করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে বিরোধী দল বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে সরকার দেশের টাকা বিদেশে পাচার ও দুর্নীতির করার কারনে দেশের অর্থনৈতিক অবস্থা সংকটের মুখে পড়েছে। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে বলে বিএনপির নেতারা। কঠোর হুঁশিয়ারি দিয়ে বিএনপির আন্দোলন নিয়ে যা বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আন্দোলনের নামে বিএনপিসহ বিরোধী দলগুলো ধ্বংসাত্মক কর্মসূচি পালন করলে পরিণাম ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৮ আগস্ট) সকালে বনানীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ হুঁশিয়ারি দেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা রাজপথের পুরাতন খেলোয়াড়। বিএনপি তো এই পথে নতুন। আসুন রাজপথে মোকাবেলা হবে, ফয়সালা হবে। কিন্তু আ/গুন নিয়ে খেলার পরিণতি হবে ভয়াবহ।

তিনি বলেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন মহীয়সী নারী। তার মতো একজন প্রজ্ঞা ও ধৈর্যশীল নারী ছাড়া একটি জাতির স্বাধীনতা আনা কঠিন হতো।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলটির নেতারা বঙ্গমাতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বঙ্গমাতাসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রসঙ্গত, বিএনপির আন্দোলনকে আওয়ামীলীগ ভয় পায় না তবে কোন ধরনের অরজকতা মেনে নেওয়া হবে না বলে মন্তব্য করেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। তিনি রাজপথেই সমাধানের হবে বলে হুঁশিয়ারি দেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *