Thursday , September 19 2024
Breaking News
Home / Politics / বিএনপি ছাড়ার গুঞ্জন নিয়ে এবার নিজেই মুখ খুললেন বিএনপির দাপুটে নেতা মঞ্জু

বিএনপি ছাড়ার গুঞ্জন নিয়ে এবার নিজেই মুখ খুললেন বিএনপির দাপুটে নেতা মঞ্জু

খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু তৃণমূল বিএনপিতে যোগ দিচ্ছেন বলে গুঞ্জন রয়েছে। এমন খবরও প্রকাশিত হয় কয়েকটি গণমাধ্যমে।

তবে বিএনপি ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এই নেতা। মঙ্গলবার গণমাধ্যমে নোটিশ পাঠিয়ে নজরুল ইসলাম মঞ্জু বলেন, বিএনপি ছাড়ার প্রশ্নই আসে না।

বিবৃতিতে তিনি বলেন, বিএনপি প্রতিষ্ঠার পর থেকে শহীদ জিয়ার আদর্শ ও বেগম খালেদা জিয়ার ভালোবাসায় বেড়ে উঠেছি আমি একজন রাজনৈতিক কর্মী। ৪৫ বছরের রাজনীতির শত পরীক্ষায় উত্তীর্ণ একজন বিশ্বস্ত নেতা হিসেবে বিএনপি ছেড়ে অন্য কোনো দলে যোগ দেওয়ার প্রশ্নই আসে না।

তিনি আরও বলেন, বিএনপিকে ভাঙার ষড়যন্ত্র, চলমান গণতান্ত্রিক সংগ্রাম ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন নস্যাৎ করার ষড়যন্ত্র সফল হবে না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসা, তারেক রহমানের নেতৃত্বে জনগণের ভোটের অধিকার পুনরুদ্ধারের আন্দোলনকে সফল করতে রাজপথের কর্মী হিসেবে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি। মিথ্যা ও অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য দল ও জনগণের প্রতি আহ্বান জানাচ্ছি।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *