Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি কেন নির্বাচনে অংশ নিতে চায় না জানালেন শামীম

বিএনপি কেন নির্বাচনে অংশ নিতে চায় না জানালেন শামীম

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আগুন সন্ত্রাসীদের দল বিএনপিকে দেশের রাজপথে মোকাবেলা করা হবে। আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

দেশে আবারও সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় বিএনপি-জামায়াত। বিএনপি-জামায়াত যেখানেই সন্ত্রাস করুক তাদের মোকাবেলা করা হবে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পন্ডিতসর উচ্চ বিদ্যালয় মাঠে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, এই সরকারের অধীনেই নির্বাচন হতে হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। উন্নয়নকে এগিয়ে নিতে বাংলাদেশের জনগণ আবারো আওয়ামী লীগকে ভোট দেবে।

বিএনপির উদ্দেশে উপমন্ত্রী বলেন, আপনাদের (বিএনপি) জনগণের আস্থা থাকলে নির্বাচনে আসুন। নির্বাচনে অংশগ্রহণ করে আপনার জনপ্রিয়তা যাচাই করুন। বিএনপি-জামায়াত এই অপশক্তি আসলে নির্বাচন চায় না। তারা জানে জনগণ কখনো তাদের ক্ষমতায় আনবে না। জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় এসে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখবেন।

ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা জোবায়দা হক অজন্তা, ধর্ম সম্পাদক শহিদুল ইসলাম শান্ত, উপ-দপ্তর সম্পাদক তাহের জামান, সদস্য ও ইউপি চেয়ারম্যান আজিজ সরদার, ইউনিয়ন সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *