Friday , September 20 2024
Breaking News
Home / National / বিএনপি কার্যালয়ের সামনের অংশ ক্রাইম সিন হিসেবে চিহ্নিত

বিএনপি কার্যালয়ের সামনের অংশ ক্রাইম সিন হিসেবে চিহ্নিত

শনিবার রাত থেকে বিএনপি কার্যালয়ের সামনের এলাকাটি অপরাধ স্থল হিসেবে চিহ্নিত করা হয়েছে এবং ঘেরাও করে রাখা হয়েছে। আজ সকাল ১০টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের ঘেরাও করা এলাকায় বিভিন্ন আলামত সংগ্রহ করতে দেখা গেছে।

মতিঝিল জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোলাম রুহানি বলেন, নয়াপল্টন ও আশপাশের এলাকায় অরাজকতা থাকায় পুরো এলাকাকে ‘ক্রাইম সিন এলাকা’ ঘোষণা করা হয়েছে। এবং কর্ডন করা অংশটি যেখানে আক্রমণের নির্দেশনা এসেছে, ককটেল সরবরাহ করা হয়েছে। এই কারণে, এই অংশ একটি বেড়া দ্বারা বেষ্টিত করা হয়।

তিনি আরও বলেন, গতকালের সহিংসতায় আমি বিশ্বাস করি, পুলিশের ওপর হামলা ও সহিংসতার জন্য এক হাজারের বেশি ককটেল ব্যবহার করা হয়েছে। সেসব ক্লু সংগ্রহ করছে সিআইডি।
এদিকে রোববার সকাল থেকে বিএনপির ডাকা দেশব্যাপী হরতাল শুরু হয়। তবে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বা এর আশপাশের এলাকায় হরতাল সমর্থনে কোনো মিছিল বা দলের কোনো নেতার উপস্থিতি লক্ষ্য করা যায়নি। নয়াপল্টন এলাকা পুরোপুরি পুলিশের দখলে। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সম্মিলিত গেটে বাইরে থেকে তালা দেওয়া হয়েছে। তবে কে এই তালা দিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। কার্যালয়ের ভেতরে দলের কোনো নেতা-কর্মী নেই বলে জানা গেছে।

সকাল থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কার্যালয় এলাকায় যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *