Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি আন্দোলনে নামলে তাদেরকে কি করা হবে জানালেন তথ্যমন্ত্রী

বিএনপি আন্দোলনে নামলে তাদেরকে কি করা হবে জানালেন তথ্যমন্ত্রী

ড. হাছান মাহমুদ চৌধুরী হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এর পূর্বে তিনি বন ও পরিবেশ মন্ত্রী হিসেবেও দায়িত্বরত ছিলেন। বর্তমানে ড. হাছান মাহমুদ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন বিএনপি আন্দোলনে গেলে আ’লীগ প্রতিহত করবে।

নাটোরের তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ চৌধুরী বলেছেন, সম্প্রতি বিএনপি অরাজনৈতিক ও বিভ্রান্তিকর শব্দ ব্যবহার করে দেশে আন্দোলন থামানোর চেষ্টা করছে। আওয়ামী লীগ এটাকে রাজনৈতিকভাবে প্রতিহত করবে। তবে বিএনপি আগের মতো আন্দোলন কর্মসূচিতে গেলে জনগণের জানমালের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব সরকারের। সেক্ষেত্রে সরকারের পাশাপাশি আওয়ামী লীগকে প্রতিহত করতে হবে।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ টেলিভিশনের নাটোর উপকেন্দ্রে দুই কোটি ২ লাখ টাকা ব্যয়ে ডিজিটাল টেরিস্ট্রিয়াল সুবিধার জন্য নবনির্মিত ভবন উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

বিএনপির সঙ্গে জামায়াতের বর্তমান সম্পর্কের বিষয়ে জানতে চাইলে হাছান মাহমুদ চৌধুরী বলেন, গতকাল (সোমবার) বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য শুনে মনে হচ্ছে বিএনপি জামায়াতের অবিচ্ছেদ্য অংশ। তারা একসাথে থাকবে।

এ সময় নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার রফিকুল ইসলামসহ বিটিভি উপকেন্দ্রের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ড. হাছান মাহমুদ চৌধুরী দায়িত্ব নেবার পর তথ্য ও সম্প্রচার খাতে লক্ষণীয় উন্নয়ন সাধিত হয়েছে। তিনি তার দায়িত্বের প্রতি খুবই যত্নবান এবং সতর্ক। আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে দেশের অন্যতম একটি রাজনৈতিক দল বিএনপি তাদের কর্মসূচি শুরু করে দিয়েছে। শুধু বি নপি না দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলোও প্রচার-প্রচারণার মাধ্যমে তাদের ব্যস্ত সময় পার করছেন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *