Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি আছেনি রে দেশে, কানে ধর পুত, নইলে তোরে শেষ করে দিমু : বিএনপি নেতাকে অ’লীগ নেতা

বিএনপি আছেনি রে দেশে, কানে ধর পুত, নইলে তোরে শেষ করে দিমু : বিএনপি নেতাকে অ’লীগ নেতা

সম্প্রতি দেশের বেশ কয়েকটি জেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহা সমাবেশকে কেন্দ্র করে ‘হা’ম’লা’সহ নানা ষড়যন্ত চালানোর অভিযোগ উঠেছে ক্ষমতাসীন দলের বিভিন্ন নে’তাক’র্মীদের বিরুদ্ধে। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার কুমিল্লায় বিএনপির বিভাগীয় স’মাবেশকে কেন্দ্র করে সেলিম খান নামে এক যুবদল নেতার ওপর হা’ম’লা’ চালানোর অভিযোগ উঠেছে।

শনিবার রাতে জেলার দাউদকান্দি বাজারে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সহ-সম্পাদক সেলিম খান দাউদকান্দি বাজারে উপজেলা বিএনপি কার্যালয়ের পাশে বিভাগীয় সমাবেশের লিফলেট বিতরণ করছেন। তাকে ঘিরে ধরেন দাউদকান্দি উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোহাম্মদ সোহেল রানা, খাজা ও সুমনসহ অন্যরা।

পরে সোহেল রানাকে সেলিম খানের কথা শুনতে বলেন এবং উপস্থিত লোকজনকে ঘটনাটি রেকর্ড করতে বলেন। সেই ভিডিও তারা আবার ফেসবুকে ছড়িয়ে দেয়।

ভিডিওতে বলতে শোনা যায়, কানে ধর, … পুত! নইলে তোরে ‘মা’ই’রা’লামু। ২৬ তারিখ গণসমাবেশ করবি? বিএনপি আছেনি রে দেশে? মা’ই’রা’লা’মু … পুত! এসময় পাশে থাকা দুই-একজন সেলিম খা’ন’কে চড়’-থা’প্প”ড়’ও মারেন।

যুবদল নেতা সেলিম খান বলেন, “গত ১৬ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে লিফলেট বিতরণ করতে গেলে সোহেল রানার নেতৃত্বে খাজা ও সুমন আমার ওপর ‘হা’ম’লা’ চালায়। এ ঘটনায় আমি মানসিকভাবে বি’প’র্যস্ত। এ বিষয়ে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেব। বিএনপির জেলা নেতাদের কাছে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিও এবং ওই যুবদল নেতার অভিযোগের আলোকে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সোহেল রানার সঙ্গে যোগাযোগের লক্ষ্যে একাধিক ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *