Friday , September 20 2024
Breaking News
Home / National / বিএনপি আওয়ামী লীগ থেকে ৬ ঘণ্টা পিছিয়ে আছে : সেতুমন্ত্রী

বিএনপি আওয়ামী লীগ থেকে ৬ ঘণ্টা পিছিয়ে আছে : সেতুমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দলকে অনুপ্রেরণা দেয়ার পাশাপাশি বিভিন্ন সময়ে বিরোধী দল নিয়ে নানা মন্তব্য করতে দেখা যায় তাকে। আর এরই জের ধরে এবার আ. লীগ থেকে বিএনপি ৬ ঘণ্টা পিছিয়ে আছে বলে মন্তব্য করেছেন তিনি। এ ব্যাপারে আজ সোমবার দুপুরে ঢাকা রাজধানীর মোহাম্মদপুরে ইউনিট আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বিএনপি আওয়ামী লীগ থেকে ৬ ঘণ্টা পিছিয়ে আছে। কারণ দলটির নেত্রী বেলা ১২টার আগে ঘুম থেকে উঠেন না। আর আওয়ামী লীগের সভানেত্রী ভোর ৫ টায় ঘুম থেকে উঠেন।

কাদের বলেন, যে দল এমনিতেই ৬ ঘণ্টা পিছিয়ে সে দল দেশকে কিভাবে এগিয়ে নিবে।

আওয়ামী লীগ সরকার চোর নয় বীরের জাতি উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করে তা আমরা প্রমাণ করেছি।

তিনি বলেন, বিএনপি কথায় কথায় আওয়ামী লীগের সমালোচনা করে কিন্তু আগামী বছর দেশে চারটি মেগা প্রজেক্ট চালু হতে যাচ্ছে। তখন বিএনপি আর সমালোচনা করতে পারবে না। মানুষ বিএনপির এ সমালোচনা গ্রহণ করবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ উন্নয়ন আর সদাচারণ দিয়ে বিএনপির অপপ্রচারের জবাব দেয়া হবে।

বিএনপির ঘরে বিচ্ছেদ চলছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, তাদের দলের নেতারা একে একে দল ছেড়ে চলে যাচ্ছে। তাদের দলের ভেতরেই যখন গণতন্ত্র নেই সেই দল দেশে কিভাবে গণতন্ত্র চালু করবে?

এদিকে এ বিষয়টি এখন স্পষ্ঠ। দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় হতাশাগ্রস্থ হয়ে বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে নেতাকর্মীরা। একে একে বিএনপি থেকে পদ ত্যাগ করেছেন বহু নেতাকর্মীরা। এর মধ্যে অনেকেই আবার যোগ দিয়েছেন আওয়ামী লীগে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *