Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির মন্ত্রিপরিষদ গঠন করা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

বিএনপির মন্ত্রিপরিষদ গঠন করা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

আগামী সংসদ নির্বাচনে বিএনপি বিজয়ী হবে এমন আশাবাদ ব্যক্ত করছে বিএনপির নেতাকর্মীরা তারা ইতিমধ্যে একটি পরিষদ গঠনের পরিকল্পনা করেছে এমন মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বিএনপি ক্ষমতায় গিয়ে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেবে বলেও প্রত্যয় ব্যক্ত করেছে দলটি। ইতিমধ্যে দলটি চূড়ান্ত আন্দোলনে যাওয়ার জন্য গণসমাবেশ শুরু করেছে বিভিন্ন বিভাগীয় শহরে। তারা ভবিষ্যৎ পরিকল্পনা মন্ত্রিপরিষদ নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা করেছে এমনটি গুঞ্জন উঠেছে। এ বিষয়ে কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, আমরা শুনতে পাচ্ছি, বিএনপি নাকি মন্ত্রিপরিষদও গঠন করেছে। কিন্তু আমি জানি না এটা কিভাবে করেছে। বিএনপি যতই লাফালাফি করুক না কেন জনগণ তাদের সাথে নেই। দেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে আছে। তাই দেশের জনগণ ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলা মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা ঐক্যবদ্ধ থাকব। আমরা ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে পারব। তিনি বলেন, কেউ দেশে অরা’জকতা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কথা বলব।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ইউক্রেন-রাশিয়ার সং”ঘাতের কারণে সারা বিশ্বে এখন জ্বালানি সংকট। যে কারণে দাম বেড়েছে। বাংলাদেশেও দ্রব্যমূল্য বেড়েছে। রাশিয়া-ইউক্রেনের মধ্যে সৃষ্ট সংকটে বিদ্যুৎ সংকট দেখা দিয়েছে। আশা করছি, ডিসেম্বরে এ সংকট কেটে যাবে।

এর আগে দুপুর আড়াইটায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা দেখেছি বিএনপির সম্মেলনে গুটিকয়েক লোক উপস্থিত ছিল। আজকে শুধু ঢাকা জেলা আওয়ামী লীগের এ সম্মেলনে কত লোকজন হয়েছে তা আপনারা দেখে যান। এখানে আমাদের নেত্রী নেই। তারপরও কত লোক হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে। গত ৪৭ বছরে শেখ হাসিনা দেশের সবচেয়ে দক্ষ প্রশাসক। সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। সবচেয়ে সাহসী নেত্রীর নাম শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে বলে, তারা বলছে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া নির্বাচনে কোনো রকম অংশ নেবে না। যাবে তো, অবশ্যই যাবে, গাধা সব সময় জল ঘোলা করে খায়। সময় আসুক, নির্বাচনে অংশ নেবে না কিনা বিএনপি, সেটা সময় বলে দিবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *