Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির পতাকা লাঠি যেখানে জায়গা মত ঢুকিয়ে দেয়া হবে, এক পক্ষে কেন ছাড় দে পুলিশ : রনি

বিএনপির পতাকা লাঠি যেখানে জায়গা মত ঢুকিয়ে দেয়া হবে, এক পক্ষে কেন ছাড় দে পুলিশ : রনি

গেল বেশ কিছু দিন ধরেই রাজনীতির মাঠে বেশ সরব ভূমিকা পালন করে আসছে বিএনপি।প্রায় মিছিল সমাবেশ করতে দেখা যায় তাদের।তবে সম্প্রতি তারা সমাবেশ করেছে লাঠি পতাকা হাতে। আর এই কারনে এ নিয়ে এবার বড় ধরনের বাধা দিয়েছে ডিএমপি। তারা জানিয়েছে কোন ভাবেই আর লাঠি বা অস্ত্র হাতে সমাবেশ করতে দেবে না তারা বিএনপিকে। আর এ নিয়েই সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে টকশোতে অংশ নিয়েছিলেন সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি ,সাবেক আইজিপি , এবং আওয়ামীলীগের একজন এমপি।

টকশো এর এক পর্যায় উপস্থাপিকা প্রশ্ন করেন গোলাম মাওলা রনিকে। পুলিশের এ ভূমিকা তিনি সে সময়ে বেশ কিছু কথা বলেন। তিনি বলেন বাংলাদেশের পুলিশ সব সময়ই এক পক্ষকে সাপোর্ট করে থাকে আর এক পক্ষের বিরুদ্ধে থাকে।

গোলাম মাওলা রনি আরো বলেন, বাংলাদেশের পুলিশ এখন বর্তমানে আওয়ামী পুলিশ এ পরিনিত হয়েছে। এ সময়ে উপস্থাপিকা প্রশ্ন তোলেন তবে বিএনপির সময়ে কি বিএনপির পুলিশ ছিল ?

এর জবাবে গোলাম মাওলা রনি বলেন বিএনপির সময়ে বিএনপির পুলিশ ছিল এতে অধিকার করার কিছু নাই। এ সময়ে রনি আরো বলেন , ডিএমপি যদি নিরপেক্ষতা রাখতো তবে বাংলাদেশ আমেরিকা বা কানাডায় পরিনিত হতো।

এ সময় রনি আরো বলেন , ডিএমপি আওয়ামীলীগের জন্য নিয়ম করে না নিয়ম শুধু করে বিএনপির জন্য। ডিএমপি যদি বলতো কেউ লাঠি-সোঠা নিয়ে রাস্তায় নামতে পারবে না যদি কেউ নাম তাহলে তাদের লাঠি তাদে জায়গা মতো ভোরে দেয়া হবে। এমন কথা যদি বলতো তাহলে মির্জা ফখরুল ডিএমপির কাছে গিয়ে তাকে ফুলের মালা পরিয়ে দিয়ে আসতো ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *