Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির ক্ষমতায় আসার একমাত্র উপায় জানালেন আব্দুস সালাম, এবার তাদের ঠেকানোর পালা

বিএনপির ক্ষমতায় আসার একমাত্র উপায় জানালেন আব্দুস সালাম, এবার তাদের ঠেকানোর পালা

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম দলের প্রতি শ্রদ্ধাশীল ও অনুগত থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। একজন নেতা বা কর্মীর কাছে একটি দল অনেক কিছু আশা করে। তাই দলের অগ্রগতির জন্য নেতাকর্মীদের সক্রিয় কর্মকান্ডের গুরুত্ব অনেক। সম্প্রতি আব্দুস সালাম তার এক বক্তব্যে বলেছেন আর দু-চারজন নূরে আলমের রক্ত ঝরলেই ক্ষমতায় যাবে বিএনপি।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতা থেকে সরে গেলে বিএনপি ক্ষমতায় আসবে। আর এর জন্য আজ থেকেই প্রস্তুতি নিতে হবে।শনিবার (৬ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে আবদুস সালাম এসব কথা বলেন।

বললেন, খুব বেশি সময় বাকি নেই। হয়তো আরও দু-চারজন নূরে আলম, এই রক্ত ​​দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে টেনে আনব ইনশাআল্লাহ। আজ আমাদের তার জন্য প্রস্তুতি নিতে হবে। কারণ জনগণের ক্ষোভ আজ নতুন করে প্রমাণিত হয়েছে। বিএনপি জনগণের জন্য রাজনীতি করে। আর আওয়ামী লীগ রাজনীতি করে নিজেদের চুরির জন্য।

মজুদ প্রসঙ্গে আবদুস সালাম বলেন, আমাদের মজুদ আছে, তেল কেনার দরকার নেই। না হলে কিনতে হবে। তাহলে এই মুহূর্তে কেন দাম বাড়িয়ে পাবলিক মারা গেল? আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়নি, এসব মানুষ বাঁচুক বা মরুক হাসিনার তাতে কিছু যায় আসে না।

ভোলায় পুলিশের গু/লিতে প্রয়াত ছাত্রদলের সভাপতি নূরে আলমের মৃত্যুর প্রতিবাদে এদিন বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

সমাবেশে গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে, এই সরকারকে জ্বালানি তেল দিয়ে ধ্বংস করতে হবে। তাদের বহিস্কার করা উচিত।

সমাবেশে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী বলেন, আগামী দিনে শুধু হরতাল নয়, কঠোর কর্মসূচি দিয়ে সরকারের পতন নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে থামাতে হবে। এ সময় নেতাকর্মীদের প্রস্তুতি নিতে নির্দেশ দেন বিএনপির এই নেতা।

প্রসঙ্গত, দলের হয়ে কাজ করে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার মাঝেই হলো স্বার্থকতা। আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে দেশে নানারকম অরজকতা ও হতাহতের ঘটনা ঘটছে। বিষয়টি আসলেই খুব দুঃখজনক।

About Shafique Hasan

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *