Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপিতে এখন আছে শুধু ভেড়ার দল, আমি ছিলাম শেষ ঘোড়া: শাহজাহান ওমর

বিএনপিতে এখন আছে শুধু ভেড়ার দল, আমি ছিলাম শেষ ঘোড়া: শাহজাহান ওমর

আমি বিএনপির একজন অন্যতম ঘোড়া ছিলাম। এখন বিএনপিতে আর ঘোড়া নেই। বিএনপিতে এখন আছে শুধু ভেড়ার দল। আমি ছিলাম শেষ ঘোড়া। আমার আগে কিছু ঘোড়া চলে গেছে।” দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে সম্প্রতি বিএনপি থেকে আওয়ামী লীগে আসা নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীরউত্তম।

রোববার বিকেলে উপজেলার রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে।

নির্বাচনী মতবিনিময় সভায় শাহজাহান ওমর বলেন, দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, ভৌগোলিক সীমারেখার স্বার্থে, স্বাধীনতার স্বার্থে, সার্বভৌমত্বের স্বার্থে, জনকল্যাণের স্বার্থে রাজনীতির বিকাশ ঘটে। . যারা ভাবছেন শাহজাহান ওমর হঠাৎ করে এত বছর বিএনপি থেকে আওয়ামী লীগে এসেছেন, ব্যাপারটা কী? এটা আমার দোষ না, এটা বিবর্তনের দোষ। সময়ের প্রয়োজনে এখানে আসছি। এ সময় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা প্রয়োজন বলে আমি মনে করি। কারণ কিছু অসাধু চক্র, কিছু দেশ এদেশে নানা অপচেষ্টা চালাচ্ছে। তারা আমাদের পোশাক দেবে না, আমাদের সেনাবাহিনী বিদেশ থেকে পাঠাবে। আমাদের অর্থনৈতিক চাপ দেবে। দেশকে অস্থিতিশীল দেশে পরিণত করতে লিপ্ত। আমার কিছু দেশবাসীও বিভিন্নভাবে জড়িত। একজন মুক্তিযোদ্ধা হিসেবে, স্বাধীন চেতনার মানুষ হিসেবে, আমার ব্যক্তিগত লোভের চেয়ে আমি মনে করি, এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আমি আমার জীবন উৎসর্গ করতে দ্বিধা করব না, তিনিই জননেত্রী শেখ হাসিনা। আমি তার সাথে যোগ দিলাম।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *