Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বায়েজিদের পর এবার শেষ রক্ষা হলো না মেহেদীরও

বায়েজিদের পর এবার শেষ রক্ষা হলো না মেহেদীরও

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পদ্মা সেতুর উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহু অপেক্ষার অবসান ঘটল সেতুর উদ্বোধনের মাধ্যমে। সেতু উদ্বোধনের পরের দিন জনসাধানের চলাচলের জন্য খুলে দেওয়া হয় সেতু। সেতুতে উঠে নাট বল্টু খুলা আরেক যুবকে আটক সম্পর্কে যা জানা গেল।

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও আপলোডের ঘটনায় আরেকজন তরুণকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

গ্রেফতারকৃত যুবকের নাম মো. মেহেদী (২৫)। তার বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নের রব নগরকান্দি গ্রামে। মঙ্গলবার (২৮ জুন) ভোরে নোয়াখালী থেকে তাকে গ্রেফতার করে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)।

ডিডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার উপ-কমিশনার ফারুক হোসেন সংবাদমাধ্যকে জানান, গত ২৭ জুন সন্ধ্যা ৭টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মেহেদীর বাবা মো. মনির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার ধীপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে তাকে বাড়িতে দিয়ে আসা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মেহেদীকে নোয়াখালী থেকে আটক করা হয়।

পদ্মা সেতু উদ্বোধনের পর ফেসবুকে ‘‘পদ্মা সেতুর নাট খুইল্লা গেছে’’ মন্তব্য করে ফেসবুকে ভিডিও পোস্ট করেন মেহেদী। পরবর্তীতে তা ভাইরাল হয়ে গেলে মেহেদী বাড়িতে না এসে পলাতক থাকে।

ওই এলাকার বাসিন্দা ও ধীপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সামসু দেওয়ান বলেন, “গত ২৭ জুন সন্ধ্যা ৭টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নের বাসা থেকে মেহেদীর বাবাকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। জিজ্ঞাসাবাদের পর তাকে তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

মোঃ মনির হোসেন জানান, ডিবি পুলিশ তার ছেলে মেহেদীকে আটকের পর ঢাকায় নিয়ে গেছে।

প্রসঙ্গত, পদ্মা সেতুর নাট খুলে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেয় মেহেদি নামের ওই যুবক। পরে ভিডিওটি দেখার পর তার সন্ধান করেন আইনশৃঙ্খলা বাহিনী পরবর্তিতে তাকে আটক করা হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *