Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / দুইজনকে উল্লেখ করে শাকিব: চুপ থাকতে পারলাম না, আইনি ব্যবস্থা নেওয়া নেব, বাড়াবাড়ির সীমা আছে

দুইজনকে উল্লেখ করে শাকিব: চুপ থাকতে পারলাম না, আইনি ব্যবস্থা নেওয়া নেব, বাড়াবাড়ির সীমা আছে

লুকিয়ে চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে বিয়ে ও দ্বিতীয় সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই রীতিমতো গত কয়েকদিন ধরেই বেশ আলোচনায় রয়েছেন ঢাকায় সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা শাকিব খান।

একই সঙ্গে গুঞ্জন উঠেছে শাকিব খানের সঙ্গে প্রেম-ভালোবাসার সম্পর্ক রয়েছে অভিনেত্রী পূজা চেরির!

শাকিব খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে ইতিমধ্যেই ক্ষোভ প্রকাশ করেছেন পূজা চেরি। এ নিয়ে স্পষ্ট বক্তব্যও দিয়েছেন এই অভিনেত্রী। এমনকি সবাইকে সতর্কও করেছেন। তারপরও এমন সময়ে গুজব রটনাকারীদের হুঁশিয়ারি দিয়েছেন শাকিব খান।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৬টায় তিনি সোশ্যাল মিডিয়ায় কঠোরভাবে ঘোষণা দেন যে তিনি মিথ্যা নোংরামি ছড়ানোর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন।

পরে এ বিষয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন কিং খান। তিনি বলেন, অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে যারা আমার বিরুদ্ধে মিথ্যাচার করছেন তাদের আমি চিনি। আমার চলচ্চিত্র ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন ধ্বংস করার জন্য তারা এমন অপপ্রচার চালাচ্ছে। অনেক হয়েছে, বাড়াবাড়ির একটা সীমা আছে। আমি আর চুপ থাকতে পারলাম না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।’

ঢাকাই সিনেমার এই সুপারস্টার বলেন, ‘ষড়যন্ত্রকারীরা একের পর এক ইস্যু তৈরি করছে। এবার আবারও আনা হয়েছে পূজা চেরির নাম। এটা কি তার অপরাধ যে সে তার পেশাগত জায়গা থেকে আমার সাথে কাজ করছে? কাজের বাইরে তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তাহলে এত মিথ্যা ছড়ানো হচ্ছে কেন? কিছু নোংরা মনের মানুষ যারা এই দাবি করছে, তাদের কাছে আমার সম্পর্কে ছড়ানো মিথ্যার প্রমাণ আছে। কোথায় তার প্রমাণ দেখতে চাই?

শাকিব বলেন, “মূল ষড়যন্ত্রকারী দুইজন, একজন চলচ্চিত্র প্রযোজক। তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে গুঞ্জনের এক পর্যায়ে পূজা চেরি নিজেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এ বিষয় স্পষ্ট করেন। সিনেমার বাইরে শাকিব খানের সঙ্গে কোনো সম্পর্ক নেই বলে দাবি জানানা তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *