Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাহারের সাথে টক্কর দিতে ফের আগের জীবনে ফিরছেন সাক্কু

বাহারের সাথে টক্কর দিতে ফের আগের জীবনে ফিরছেন সাক্কু

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) আরফানুল হক রিফাতের কাছে মনিরুল হক সাক্কু হেরে যান। নির্বাচনে অংশ গ্রহণের আগে বিএনপি থেকে পদত্যাগও করেন তিনি। সম্প্রতি বিএনপিতে যোগ দেওয়ার বিষয়ে তিনি বলেন, আসছে কোরবানির ঈদের এক মাসের মধ্যে কুমিল্লা মহানগর বিএনপিকে সংগঠিত করব। আমি বিএনপি ছাড়িনি, বিএনপিও আমাকে ছাড়েনি। বিএনপিতে আমার অবদান কেউ অস্বীকার করবে না।

শনিবার (২৫ জুন) বিকেলে কুমিল্লার নানুয়া দীঘিরপাড়ে নিজ বাসভবনে সাবেক নৌমন্ত্রী কর্নেল আকবর হোসেন (বীরপ্রতীক) এর ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে সাক্কু বলেন, আমি এমপি বাহার সাহেবের মতো রাঘব বোয়ালের সঙ্গে লড়াই করেছি, আমি ভয় পাই না, ভয় পাই না। দেশে নির্বাচন হলে আমিও এমপি হয়ে বাহারের বিরুদ্ধে লড়ব। আমি ভীতিকর মানুষ নই। এক মাস কাজ করলে বিএনপি আগের চেয়ে শক্তিশালী হবে।

মনিরুল হক সাক্কুর উদ্যোগে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী মরহুম কর্নেল আকবর হোসেন (বীরপ্রতীক) এর ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এসময় কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মরহুম কর্নেল আকবর হোসেন (বীরপ্রতীক) ছিলেন মনিরুল হক সাক্কুর চাচাতো ভাই। তার মাধ্যমে রাজনীতির মাঠে আসেন মনিরুল হক সাক্কু।

সাক্কু সব সময় বিএনপির প্রার্থী ছিলেন না। কখনো প্রত্যক্ষ কখনো পরোক্ষভাবে বিএনপির সমর্থন পেয়েছেন। তবে কুসিক নির্বাচনে অংশ গ্রহনের পর সে পুরোপুরি বিএনপিকে বহিস্কৃত হন। বর্তমানে তিনি ফের বিএনপিতে যোগ দেওয়ার কথা বলছেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *