Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাসে আগুন দেওয়া সেই যুবদল নেতা নয়নকে নিয়ে মাহিয়া মাহি ভিডিও পোস্ট, মুহূর্তেই ভাইরাল (ভিডিওসহ)

বাসে আগুন দেওয়া সেই যুবদল নেতা নয়নকে নিয়ে মাহিয়া মাহি ভিডিও পোস্ট, মুহূর্তেই ভাইরাল (ভিডিওসহ)

মিডিয়ায় অভিনয় করতে করতে এ জগতের কারও কারও বাস্তবিক জীবনের স্তরগুলো যেন নাটকীয়তায় রূপ নেয়। তারা প্রকৃত ঘটনা আড়ালে রাখতে চাইলেও তাদের আচরণ বা চালচলনই বাস্তবিকতার ইঙ্গিত দেয়। তাদের একজন অভিনেত্রী মাহিয়া মাহি।

ঢাকাই সিনেমার এক সময়ের সফল এই অভিনেত্রী বর্তমানে স্বামী, সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। যদিও মাঝে মাঝে তাকে বিভিন্ন ইস্যুতে এগিয়ে আসতে দেখা যায়। এর মধ্যে প্রধান রাজনৈতিক কর্মকাণ্ড।

এর পরিপ্রেক্ষিতে রোববার (২৯ অক্টোবর) অভিনেত্রী মাহিয়া মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাঠি হাতে কয়েকজনের ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, রবিউল ইসলাম নয়ন ওই যুবক যে বাসে ভেস্ট পরে আগুন দিয়েছে। তিনি যুবদল ঢাকা দক্ষিণের সদস্য সচিব।

যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রবিউল ইসলাম নয়ন বাসে আগুন দিয়েছে বলেও দাবি করেন মাহি। তিনি কীভাবে নিশ্চিত হন, মাহির সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। তবে তিনি সূত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

কিন্তু প্রশ্ন ছিল মাহি কীভাবে জানলেন এই ঘটনা বা উৎস কোথায়? বিষয়টি নিয়ে কারও সঙ্গে কথা না বললেও সামাজিক যোগাযোগমাধ্যম বাংলাদেশ আওয়ামী লীগের পেজে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, যারা যারা সূত্র জানতে চেয়েছিলেন তাদের জন্য। হ্যাশট্যাগ দেন, অগ্নিসন্ত্রাসীদের রুখতে হবে।

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে মালিবাগ ফ্লাইওভারে বলাকা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। বাসে আগুন লাগার একটি ভিডিও ফুটেজে যুবদল নেতা রবিউল ইসলাম নয়নকে বুলেট প্রুফ জ্যাকেট পরে বাসের পাশ দিয়ে ঘুরে বেড়াতে দেখা যায়। বুলেট প্রুফ জ্যাকেটের গায়ে ‘প্রেস’ লেখা রয়েছে। তার হাতে লাঠি আছে। সঙ্গে বেশ কয়েকজন তরুণ।

পুলিশ কর্মকর্তাদের দাবি, রবিউল ইসলাম নয়ন ও তার সহযোগীরা মোটরসাইকেলে করে ‘প্রেস’ লেখা জ্যাকেট পরে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বাসে আগুন দিয়েছেন। পরবর্তীতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে বিষয়টি নিশ্চিত করা হয় গণমাধ্যমে।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-

 

 

 

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *