Friday , September 20 2024
Breaking News
Home / National / বাসায় বিদ্যুৎ-গ্যাস বন্ধ হয়ে গেলে বিএনপি নেতা-কর্মীরা কী করবে, : স্বরাষ্ট্রমন্ত্রী

বাসায় বিদ্যুৎ-গ্যাস বন্ধ হয়ে গেলে বিএনপি নেতা-কর্মীরা কী করবে, : স্বরাষ্ট্রমন্ত্রী

অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে সরকারকে সব কর, ফি, পানি, গ্যাস ও বিদ্যুৎ বিল পরিশোধ স্থগিত করার অনুরোধ জানিয়েছে বিএনপি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাদের (বিএনপি নেতাকর্মীদের) বাড়িতে বিদ্যুৎ-গ্যাস কেটে দিলে তারা কী করবে?

বুধবার বিকেলে সচিবালয়ে নিজ কক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এখন থেকে বর্তমান সরকারকে সহযোগিতা না করার জন্য প্রশাসন ও নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছে বিএনপি। সেই সঙ্গে আগামী ৭ জানুয়ারির নির্বাচন বয়কটের ডাক দিয়েছে দলটি।

‘বিএনপির অসহযোগের কথা জানি না’ ভিন্ন কর্মসূচি ঘোষণা, বললেন অলি ‘বিএনপির অসহযোগের কথা জানি না’, ভিন্ন কর্মসূচি ঘোষণা করলেন অলি
এর আগে বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সরকারের প্রতি সম্পূর্ণ অসহযোগিতা, ৫ জানুয়ারির ডামি নির্বাচন বর্জনের আহ্বান জানান; নির্বাচনে ভোট গ্রহণে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব থেকে বিরত থাকা; সরকারকে প্রদেয় ট্যাক্স, ফি, ইউটিলিটি বিল এবং অন্যান্য প্রদেয় উইথহোল্ডিং; ব্যাংকে টাকা জমা রাখা নিরাপদ কিনা তা বিবেচনা করে; অনুপস্থিত মামলার আসামি রাজনৈতিক নেতাকর্মীদের আদালতে হাজিরা থেকে বিরত থাকতে অনুরোধ করা হয়।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *