Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাসায় ফিরলেন চিত্রনায়ক নাঈম, জানা গেল সর্বশেষ অবস্থার খবর

বাসায় ফিরলেন চিত্রনায়ক নাঈম, জানা গেল সর্বশেষ অবস্থার খবর

চিকিৎসা শেষে অবশেষে মঙ্গলবার (১৬ নভেম্বর) রাজধাণী ঢাকার এভারকেয়ার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বাংলা রুপালী জগতের অন্যতম সুপার স্টার অভিনেতা নাঈম। আগের থেকে বেশ সুস্থ হয়ে উঠেছেন তিনি। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন নাঈমের স্ত্রী শাবনাজ।

খবরটি জানিয়ে শাবনাজ দুজনের একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ, আপনাদের সবার দোয়া, আল্লাহ রহমতে নাইম সুস্থভাবে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আমি এভারকেয়ার হাসপাতালের ডা. শাহাব ঊদ্দিন তালুকদার, সার্জেন ডা. মো জুলফিকার হায়দার, এনেসথেসিট হেড ডা. নেয়াজ আহমেদ এবং তাদের টিমের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, এই কঠিন সময়ে আমাদের সহযোগিতা ও সাপোর্ট দেওয়ার জন্য। আল্লাহ আমাদের সকলকে সুস্থ রাখুন। আমিন। এর আগে ৭ নভেম্বর নাঈমের অস্ত্রোপচারের খবর পাওয়া যায়। এদিন চিত্রনায়ক জায়েদ খান নাঈমের পরিবারের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেন।

১৯৯১ সালে ‘চাঁদনী’ সিনেমায় এক সঙ্গে অভিনয়কালে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দুজনের মধ্যে। এরপর ১৯৯৪ সালের ৫ অক্টোবর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অভিনেত্রী শবনাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নাঈম। বর্তমানে দুই সন্তানের অভিভাবক তারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *