Friday , September 20 2024
Breaking News
Home / Abroad / বাবার সঙ্গে ওমরাহ পালনে গিয়ে আর ফেরা হলো না সেই দুই বোনের, গোটা এলাকায় শোকের ছায়া

বাবার সঙ্গে ওমরাহ পালনে গিয়ে আর ফেরা হলো না সেই দুই বোনের, গোটা এলাকায় শোকের ছায়া

বাবার সঙ্গে ওমরাহ করতে যাওয়ার পথে সৌদিতে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (৩০ অক্টোবর) বাংলাদেশ সময় বিকেল ৫টার দিকে মদিনা থেকে মক্কা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জিয়াউল হক চেয়ারম্যান বাড়ির সৌদি প্রবাসী রহমত উল্যাহ হেলালের মেয়ে ইফরা (৮) ও হাফছা (২)।

জানা গেছে, রহমত উল্লাহ হেলাল প্রায় ২০ বছর ধরে সৌদিতে বসবাস করছেন। স্ত্রীসহ তার তিন মেয়ে রয়েছে। সোমবার (৩০ অক্টোবর) বিকেলে ওমরাহ পালনের উদ্দেশ্যে হেলাল তার স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে একটি প্রাইভেট কারে করে মদিনা ত্যাগ করেন। পথিমধ্যে একটি কাভার্ড ভ্যান তাদের প্রাইভেটকারের পেছনে ধাক্কা দেয়। তাদের গাড়ি উল্টে পাঁচ আরোহী আহত হলেও দুই বোন ইফরা ও হাফচা গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সৌদি প্রবাসী। বাহার উদ্দিন বলেন, হেলাল ভাই সৌদিতে একটি সুপারশপে কাজ করতেন। তিনি ২০ বছরেরও বেশি সময় ধরে সৌদিতে বসবাস করছেন। কোম্পানীগঞ্জে বিয়ের পর স্ত্রীকে সৌদিতে নিয়ে আসেন। তার বড় মেয়ের নাম ইমতেহা। আমাদের সৌদি প্রবাসীদের মধ্যেও শোকের ছায়া।

চরকাকড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হানিফ সবুজ ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, একই সঙ্গে দুই শিশুর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হেলাল তার স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে সৌদিতে বসবাস করে আসছেন। তারা বাবা নেই। তার মা রৌশনারা বেগম দেশে থাকেন। তিনিও কিছুদিনের মধ্যে সৌদি যাওয়ার কথা রয়েছে।

About Rasel Khalifa

Check Also

প্রবাসীদের জন্য সুখবর, সহজেই মিলবে ইতালি থেকে আমেরিকার ভিসা

বর্তমানে প্রায় ১৪০ হাজার প্রবাসী বাংলাদেশি ইতালিতে অবস্থান করছেন। যাদের অনেকেই দেশ থেকে অন্য দেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *