Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাবার নিথর দেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন রাজিয়া

বাবার নিথর দেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন রাজিয়া

হৃদ্রোগে আক্রান্ত হয়ে আজ রবিবার (২১ নভেম্বর) ভোরে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিটসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কমলগঞ্জের সাবেক কৃতি ফুটবলার মিজানুর রহমান বাবু (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৪ বছর। এদিকে পারিবারিক সূত্রে জানা গেছে, আজ বিকাল ৪ টা ৩০ মিনিটে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

শোকে বিহ্বল স্বজনরা নিচ্ছেন লাশ দাফনের প্রস্তুতি। এমন অবস্থায় বাবার লাশ বাড়িতে রেখে রাজিয়া ইসলাম নিছা নামের এক শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। রোববার কমলগঞ্জের পতনঊষার এলাকায় এ ঘটনা ঘটে।

পরীক্ষার্থী নিছা কমলগঞ্জের পতনঊষার স্কুল এন্ড কলেজের ছাত্রী। তিনি উপজেলার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহণ করে পরীক্ষা দিচ্ছেন। বাবার মৃত্যুতে ভেঙে পড়া পরীক্ষার্থী নিছা

স্বজন, সহপাঠী ও শিক্ষকদের উৎসাহে এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনের পরীক্ষায় অংশ নিতে কেন্দ্রে যান।
নিছার স্বজনরা জানান, রোববার সকালে নিজ বিদ্যালয়ের শিক্ষকদের আর সহপাঠীর সহযোগিতায় চোখের পানি মুছতে মুছতে সে কেন্দ্রে যায়।

পরে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের সহযোগিতায় এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনে ভূগোল ও পরিবেশ পরীক্ষায় অংশ নেয়। পতনঊষার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ বলেন, পরীক্ষার্থী নিছার বাবার মৃত্যুর বিষয়টি আমরা শুনে সকালেই তার বাড়িতে ছুটে যাই।পরে তাকে সান্ত¡না দিয়ে পরীক্ষা দেয়ার জন্য পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাই।

এদিকে ব্যাপারে পরীক্ষা কেন্দ্রের সচিব কালী প্রশাদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, স্বাভাবিকভাবেই পরীক্ষা দিয়ে নিজ বাড়িট উদ্দেশ্যে রওণা দেয় নিছা। এছাড়া পরীক্ষা চলাকালীন সর্বদা তার খেয়াল রাখা হয় বলেও জানিয়েছেন তিনি।

কিছুক্ষণের মধ্যেই জানাজা শেষে মিজানুর রহমান বাবুর দাফন সম্পন্ন হবে বলে জানা যায়।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *