Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বাবার জন্য দোয়া চাইলেন অভিনেতা সাইমন

বাবার জন্য দোয়া চাইলেন অভিনেতা সাইমন

বাংলা চলচ্চিত্রের খুবই পরিচিত এক মুখ সাইমন সাদিক। ইতিমধ্যে অভিনয়ের মধ্য দিয়ে সবার মনে দাগ কেটেছেন তিনি। ১৯৮৫ সালের ৩০ আগস্ট কিশোরগঞ্জে জন্ম গ্রহন করেন এই অভিনেতা। তার বাবা সাদেকুর রহমান। তিন পেশায় একজন রাজনীতিবিদ ও মহিনন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। এলাকায় তার বেশ সুনাম রয়েছে।

তবে এবার জানা গেল, দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও রাজনীতিতে ফিরলেন সাইমনের বাবা। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন সাদেকুর রহমান।

এই খবরে আনন্দিত ‘পোড়ামন’খ্যাত নায়ক সাইমন সাদিক। তিনি বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। ভোট চেয়েছেন এলাকাবাসীর কাছে।

সাইমন এ প্রসঙ্গে বলেন, ‘আলহামদুলিল্লাহ। আব্বু এবার নৌকার মাঝি। কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সব সদস্যের প্রতি। সবার কাছে দোয়া চাই।’

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ মহিনন্দ। এ এলাকার বেশ পুরোনো রাজনীতিবিদ সাইমনের দাদা মো. সিদ্দিকুর রহমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বন্ধুও।

সেই সুবাদে রাজনৈতিক পরিবার হিসেবে স্বনামধন্য সাইমনের পরিবার। যার যোগ্য নেতৃত্ব দিয়ে যাচ্ছেন সাইমনের বাবা মো. সাদেকুর রহমান।

দাদা ও বাবার মতাদর্শ লালন করে সাইমনও জড়িয়ে আছেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে। নানা রকম সাংস্কৃতিক কর্মকাণ্ডে দলটির হয়ে অংশ নেন তিনি।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় কর্মজীবন শুরু করেন সায়মন সাদিক। তবে দর্শকদের নজরে আসেন ‘পোড়ামন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এদিকে করোনার রেশ কাটিয়ে আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন তিনি। বর্তমানে বেশকিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সায়মন সাদিক।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *