Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাধা দেওয়ার চেষ্টা আইনশৃঙ্খলা বাহিনীর, প্রধানমন্ত্রীর বক্তব্য শেষের দিকে ঘটলো এক অপ্রত্যাশিত ঘটনা

বাধা দেওয়ার চেষ্টা আইনশৃঙ্খলা বাহিনীর, প্রধানমন্ত্রীর বক্তব্য শেষের দিকে ঘটলো এক অপ্রত্যাশিত ঘটনা

লাখ লাখ মানুষের উপস্থিতিতে অবশেষে আজ শনিবার (২৫ জুন) সকালে নানা জমকালো আয়োজনের মধ্যদিয়ে স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করলেন জননেত্রী শেখ হাসিনা। আর এরই মধ্যদিয়ে কোটি কোটি বাঙালির স্বপ্ন করে রীতিমতো প্রশংসার জোয়ারে ভাঁসলেন তিনি। তবে সেতু পদ্মাসেতুর উদ্বোধনের দিনে এক তরুণীর সঙ্গে প্রধানমন্ত্রীর এক অন্যরকম আচরণ দেখে মুগ্ধ হয়েছেন উপস্থিত সকলেই।

পদ্মা সেতুর আদলে তৈরি করা হয়েছে জনসভা মঞ্চ। সেতুটিকে আরও প্রাণবন্ত চেহারা দেওয়ার জন্য এটি জলাধারের উপর তৈরি করা হয়েছে। পানিতে নৌকাও রাখা হয়েছে।

মঞ্চে প্রধানমন্ত্রীর বক্তব্য প্রায় শেষের দিকে। ঠিক তখনই দেখা গেল এক অকল্পনীয় দৃশ্য। এক কিশোর সাঁতরে পানিতে নেমে মঞ্চের দিকে হাঁটা শুরু করে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে বাধা দেওয়ার চেষ্টা করলেও মঞ্চের সামনে থাকা দলের সিনিয়র নেতারা মানা করেন। এরপর ওই কিশোরী সাঁতরে মঞ্চের কাছে চলে যান।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী মঞ্চ থেকে দাড়িয়ে মেয়েটির সঙ্গে কিছুক্ষণ কথা বলেন।

তরুণীর সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন মানবিক আচরণ রীতিমতো মুগ্ধ করেছে পদ্মাসেতু উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে। এদিকে প্রধানমন্ত্রীরে সঙ্গে কথা শেষ হওয়ার পর ঐ তরুণীকে সেখান থেকে সরিয়ে নেন আইনশৃঙ্খলা বাহিনী।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *