Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাধার মুখে বিমাবন্দর থেকেই সস্ত্রীক ফেরত আসলেন আলাল

বাধার মুখে বিমাবন্দর থেকেই সস্ত্রীক ফেরত আসলেন আলাল

ক্ষমতাসীন সরকার নানা ভাবে বিএনপির নেতাদের উপর নি/র্যাতন চালিয়ে যাচ্ছে। সরকার নূন্যতম নাগরিক অধিকার থেকেও বঞ্চিত করছে বিএনপির নেতাদের। সরকার এমন কর্মকান্ডকে নিন্দা জানিয়েছে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ। এতেই প্রমান হয় সরকার বিরোধী শক্তিকে মাঠে দাড়াতে দিতে চায় না। এবার চিগিৎসা উদ্দেশ্য ভারতে যেতে বাধার মুখে বিমানবন্দর থেকে ফেরত আসলেন বিএনপির যুগ্ম মহাসচিব আলাল।

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে মেডিকেল চেকআপের জন্য ভারতে যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে।

মোয়াজ্জেম হোসেন আলাল জানান, রোববার সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনে কোনো কারণ ছাড়াই তাকে আটক করা হয়।

ভারতের একটি হাসপাতালে কিডনির টিউমারের অস্ত্রোপচারের পর গত বছরের ডিসেম্বরে তিনি দেশে ফিরে আসেন। নিয়মিত মেডিকেল চেকআপের জন্য আজ সকালে ভারতে যাওয়ার কথা ছিল বিএনপি নেতার।

এ বিষয়ে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, হাইকোর্টের যাবতীয় কাগজপত্র ও মেডিকেলের সব কাগজপত্র থাকা সত্ত্বেও আমাকে যেতে দেওয়া হয়নি। আমি একজন অসুস্থ রোগী বলার পরও উপরের নির্দেশ আছে জানিয়ে আমাকে তারা যেতে দেননি।

ইমিগ্রেশন থেকে কোনো কারণ বলেননি, কোনো লিখিত কাগজও দেননি। বরং আমি সমস্ত কাগজপত্র ইমিগ্রেশন বিভাগে জমা দিয়েছিলাম, কিন্তু আড়াই ঘন্টা অপেক্ষা করার পরে, আমাকে বিমানবন্দর থেকে বিদায় দেওয়া হয়েছে,”বলে জানান তিনি।

প্রসঙ্গত, কোন কারন ছাড়াই বাধার মুখে ভারতে চিগিৎসা নিতে যে পারেননি বলে অভিযোগ করলেন বিএনপির যুগ্ম মহাসচিব আলাল। তিনি জানান, দীর্ঘক্ষন অপেক্ষায় করার পর কোন কারন না জানিয়ে তাকে বিমানবন্দর থেকে ফেরত দেওয়া হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *