Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাথটাব থেকে জনপ্রিয় অভিনেতার মরদেহ উদ্ধার

বাথটাব থেকে জনপ্রিয় অভিনেতার মরদেহ উদ্ধার

জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্রেন্ডস’ অভিনেতা ম্যাথিউ পেরি আর নেই। লস অ্যাঞ্জেলেসে তার অ্যাপার্টমেন্টের বাথটাবে তার লাশ পাওয়া গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

লস এঞ্জেলেস পুলিশ বিভাগের একটি সূত্র পিপলকে বলেছে যে পেরির বাড়িতে 50 বছর বয়সী একজন ব্যক্তির মৃত্যুর খবর জানাতে পুলিশকে ডাকা হয়েছিল। তবে নিহতের পরিচয় সম্পর্কে সে সময় কিছু নিশ্চিত হওয়া যায়নি। তবে এখন পর্যন্ত সন্দেহজনক কোনো খবর পাওয়া যায়নি। পেরির বাড়ি থেকে সাহায্যের জন্য একটি কলও প্রাথমিকভাবে কার্ডিয়াক অ্যারেস্টের খবর দিয়েছে।

১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন ম্যাথিউ পেরি। তিনি বেড়ে উঠেছেন কানাডার অটোয়াতে। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে একই স্কুলে পড়েছেন তিনি। তার মা সুজান মরিসন ছিলেন একজন সাংবাদিক আর বাবা জন বেনেট পেরি ছিলেন একজন অভিনেতা।

পেরি অল্প বয়সে লস অ্যাঞ্জেলেসে স্থায়ী হন। টেলিভিশনে ছোট ছোট চরিত্রে কাজ শুরু করেন। ‘বয়স উইল বয়েজ’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। তার চরিত্রের নাম ছিল রাসেল। এরপর ‘ফ্রেন্ডস’ সিরিজে সুযোগ পান তিনি। যা এর জনপ্রিয়তা বাড়ায়। এছাড়া আরও বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে তাকে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *