Friday , September 20 2024
Breaking News
Home / Sports / বাচ্চাদের সাথে বাজে ব্যবহার, সাকিবের আচরনে অবাক আয়োজকেরা

বাচ্চাদের সাথে বাজে ব্যবহার, সাকিবের আচরনে অবাক আয়োজকেরা

বাংলাদেশের ক্রিকেট দলের মধ্যে বর্তমান সময়ের জনপ্রিয় ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানের নাম প্রথমে আসে। কিন্তু অলরাউন্ডার হিসেবে খ্যাত এই ক্রিকেটার একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন। বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের জন্য তিনি আলোচনায় উঠে আসেন। এবার ফের বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ব্রিসবেনে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা ক্রিকেটারদের জন্য একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। কিন্তু এই অনুষ্ঠানে মেজাজ হারানো সাকিব আল হাসান। এমনটাই অভিযোগ করছেন অনুষ্ঠানে অংশ নেওয়া প্রবাসীরা।

শুক্রবার ব্রিসবেনে বসবাসরত বাংলাদেশিরা শহরের ভিক্টোরিয়া চার্চে ক্রিকেটারদের জন্য সংবর্ধনার আয়োজন করেন। নিমন্ত্রণ রক্ষা করেই অনুষ্ঠানে যোগ দেন ক্রিকেটাররা। সেখানে প্রবাসীদের সঙ্গে ছবি তুলতে ও অটোগ্রাফ দিতে রাজি হননি সাকিব আল হাসান। বাচ্চাদের সাথেও বাজে ব্যবহারের অভিযোগও আসছে প্রবাসীদের থেকে।

এক প্রবাসী বলেন, “তিনি যা করেছেন তা অপ্রত্যাশিত। অতিথিরা ছবি তুলতে গেলে সাকিব বলেন, এটা কি চিড়িয়াখানা? তবে আমরাও ছবি তুলেছি, অন্য দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছি। সাকিব সেখানে আমাদের একজন ক্রিকেটার।

আরেক প্রবাসী জানান, খেলোয়াড়দের হলের ভেতরে নিয়ে যাওয়ার জন্য গেটে ১৫ টি বাচ্চাকে রাখা হয়েছিল। তাদের একজন সাকিবের হাত ধরলে তিনি তা সরিয়ে দেন। কিন্তু বাকি ক্রিকেটাররা বাচ্চাদের হাত ধরে ভেতরে চলে যান। আবার দলের বাকি ১৪ ক্রিকেটার অটোগ্রাফ দিলেও সাকিব সেই অনুরোধে সাড়া দেননি। এমনকি সাকিবকে বক্তৃতা দেওয়ার জন্য ডাকা হলে তিনি শুধু ‘ধন্যবাদ’ বলে বক্তব্য শেষ করেন।

ফারুক রেজা নামে এক ব্যক্তি জানান, দলের পরিচালক খালেদ মাহমুদ সুজনের পরামর্শে বিসিবি ও বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করে তারা এই সংবর্ধনার আয়োজন করেন। তবে সেখানে শর্ত দেয়া হয়েছিল যে সংবর্ধনা অনুষ্ঠানের কোনো সাংবাদিকদের রাখা যাবে না। এদিকে অনুষ্ঠানের কেন্দ্রবিন্দুতে সাকিব থাকলেও তার ব্যবহারের কারণে ক্ষোভের সৃষ্টি হয় এবং তারা হতাশা প্রকাশ করেন। সাকিব আল হাসানের একজন বাংলাদেশের ক্রিকেটার কিন্তু তাকে যেখানে সংবর্ধনা দেয়া হচ্ছে সেখানে বাচ্চার সাথে কেন তিনি এমন ব্যবহার করেন সে বিষয় নিয়েও প্রশ্ন উঠেছে।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *