Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাংলাদেশে কী ঘটেছিল সায়ন্তিকার সঙ্গে, মুখ খুললেন শ্রাবন্তীর সাবেক স্বামী

বাংলাদেশে কী ঘটেছিল সায়ন্তিকার সঙ্গে, মুখ খুললেন শ্রাবন্তীর সাবেক স্বামী

ছায়াবাজ ছবিতে জায়েদ খানের বিপরীতে কাজ করতে বাংলাদেশে এসেছিলেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। বাংলাদেশে এটাই তার প্রথম ছবি। এই ছবি নিয়ে চলছে বিতর্ক। একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন প্রযোজক ও অভিনেত্রী।

এখানেই শেষ নয়, এবার শোনা যাচ্ছে এসবের মধ্যে উপস্থিত ছিলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কলকাতার পরিচালক রাজীব কুমার। এ বিষয়ে জানতে চাইলে তিনি আনন্দবাজারকে বলেন, ওই সময় তিনি তার আরেকটি ছবির প্রি-প্রোডাকশনের কাজে বাংলাদেশে গিয়েছিলেন। এত বিতর্কের আগেই কলকাতায় ফিরেছেন তিনি। কিন্তু সায়ন্তিকা ও জায়েদ খানের এই ছবির সঙ্গে তিনি কীভাবে যুক্ত?

রাজীব বলেন, ‘আমি সেভাবে যুক্ত নই। মনিরুল (মনিরুল ইসলাম) ভাইয়ের কোম্পানিতে অল্প সময়ের জন্য কাজ করেছি। এই ছবির গান আমার তত্ত্বাবধানে কলকাতায় রেকর্ড করা হয়েছে। তাই গানের শুটিং হচ্ছে শুনে দেখতে গেলাম। এরপর যখন সবকিছু ঘটে তখন আমি উপস্থিত ছিলাম না। তাই কি হয়েছে তা আমার পক্ষে বলা সম্ভব নয়।

এ ঘটনা নিয়ে সায়ন্তিকা বলেন, ‘মূল সমস্যার পেছনে রয়েছে ছবির প্রযোজক। বারবার কারিগরি কিছু সমস্যা নিয়ে নির্মাতা মনিরুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। কিন্তু কোনো উত্তর মেলেনি। তার কোনো পরিকল্পনা নেই। কোনো ব্যবস্থা নেই।’

তবে ঠিকঠাক ব্যবস্থা হলে ছবিটির কাজ শেষ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এত বিতর্কের মধ্যেও সায়ন্তিকা ও জায়েদের এই ছবির শুটিং শেষ হবে কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *