Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাংলাদেশে আসতে যাচ্ছে ফুটবলের শীর্ষ ৩ তারকা, যা জানালো বাফুফে

বাংলাদেশে আসতে যাচ্ছে ফুটবলের শীর্ষ ৩ তারকা, যা জানালো বাফুফে

কাতারে অনুষ্ঠিত হয়ে গেল ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ। আর এই বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ৩৬ বছর ধরে শিরোপা না পাওয়া আক্ষেপ করা আর্জেন্টিনা। অবশেষে বিজয় মালা পেল মেসির দল। বাংলাদেশে ফুটবল অনুরাগীদের সংখ্যা অনেক বেশি। বিশ্বকাপ ফুটবলের আমেজের রেশ কাটতে না কাটতেই বাংলাদেশের ফুটবল ভক্তদের জন্য সুখবর দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বাংলাদেশে আসবেন বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি। মেসির সঙ্গী হিসেবে থাকবেন ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পে এবং ব্রাজিলের পোস্টার বয় নেইমার জুনিয়র। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। তবে মেসি-নেইমার-এমবাপ্পেকে বাংলাদেশে আনার পরিকল্পনা চলছে বলে জানিয়েছেন বাফুফের ভাইস প্রেসিডেন্ট আতাউর রহমান ভূঁইয়া মানিক।

তার দাবি, বাংলাদেশে একটি প্রীতি ম্যাচ আয়োজনের পরিকল্পনা করছেন বাফুফে। বাংলাদেশের দর্শকদের মন খারাপ করতে ইংলিশ জায়ান্ট লিভারপুলের প্রীতি ম্যাচ আয়োজন করা হবে মেসি-নেইমারদের ক্লাব পিএসজির বিপক্ষে।

আর্জেন্টিনার আক্ষেপ ঘুচিয়ে ৩৬ বছর পর ফুটবল বিশ্বমঞ্চে শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন মেসির দল। টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ৯০ মিনিট পর্যন্ত খেলা ২-২ সমতায় ছিল। এরপর অতিরিক্ত সময়ে স্কোরবোর্ড ৩-৩ গোলে ড্র হলে খেলা গড়ায় টাইব্রেকারে।

এদিকে বাংলাদেশে বিশ্বকাপ ফুটবলপ্রেমিদের সংখ্যা অনেক দেশের তুলনায় অনেক বেশি, যেটা নিয়ে ইতিমধ্যে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতেও খবর প্রকাশিত হয়েছে। এবার বাংলাদেশের ফুটবলপ্রেমীরা এই বিশ্বকাপ ফুটবলকে ঘিরে নানা ধরনের আয়োজন করতে দেখা গেছে। যেটা অন্যান্য বছরের তুলনায় অনেক বেশি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *