Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাংলাদেশের মুসলমানদের বড় সুখবর দিলো সৌদি আরব

বাংলাদেশের মুসলমানদের বড় সুখবর দিলো সৌদি আরব

সৌদি আরব ঢাকায় একটি আরবি ভাষা ইনস্টিটিউট প্রতিষ্ঠা এবং বাংলাদেশে আটটি বিখ্যাত মসজিদ প্রতিষ্ঠার আগ্রহ প্রকাশ করেছে। বাংলাদেশে নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত ঈসা ইউসেফ ঈসা আল দুহাইলেন এ আগ্রহের কথা জানান ধর্ম বিষয়ক মন্ত্রী মো. ফরিদুল হক খানকে। রোববার (২১ জানুয়ারি) মন্ত্রণালয়ে ধর্মমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে সৌদি আরবের রাষ্ট্রদূত এ তথ্য জানান।

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাতকালে দু’জন আগামী দিনে দু’দেশের মধ্যকার সম্পর্ক আরও সুদৃঢ় ও মজবুত করার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ ছাড়া হজ নিবন্ধন পরিস্থিতি, হজযাত্রী পরিবহন, ঢাকায় আরবি ভাষা ইনস্টিটিউট প্রতিষ্ঠা, বাংলাদেশে আটটি আইকনিক মসজিদ প্রতিষ্ঠাসহ দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়।

সৌদি রাষ্ট্রদূত ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানকে অভিনন্দন জানান। এদিকে ধর্ম সচিব মু. হামিদ জমাদ্দার ও হজ বিভাগের অতিরিক্ত সচিব এ. মতিউল ইসলাম উপস্থিত ছিলেন।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *