Friday , September 20 2024
Breaking News
Home / Sports / বাংলাদেশের জন্য, মিলে গেলেন সাকিব-তামিম

বাংলাদেশের জন্য, মিলে গেলেন সাকিব-তামিম

স্পোর্টস করেসপন্ডেন্ট

সাকিব: যতবার এক সাথে হইচি, ভালো কিছুই হইচে

তামিম: তাহলে হয়ে যাক আর একবার

সাকিব: বাংলাদেশের জন্য, আরও একবার

তারপর দুজনে হাত ধরে হেঁটে গেলো মাঠের দিকে। সাকিব আল হাসান এবং তামিম ইকবালকে মোবাইলআর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান (এমএফএস) ‘নগদ’-এর একটি বিজ্ঞাপনে দেখা গেছে। নাদের এই ১ মিনিট ৪২ সেকেন্ডের বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলেছে।

আজ বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ক্যাশ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে বিজ্ঞাপনটি প্রকাশ করেছে। প্রথম দুই ঘণ্টায় বিজ্ঞাপনটি প্রায় ২০০০,০০০ প্রতিক্রিয়া পেয়েছে। প্রায় ৫৫,০০০টি শেয়ার করা হয়েছে এবং প্রায় ২০,০০০ জন মন্তব্য করেছে।

এটি বেশিরভাগ মানুষের মন্তব্যে করেছেন –  বিজ্ঞাপনের বিষয়টি যদি বাস্তবেও হতো। এক হয়ে যেতেন সাকিব-তামিম। অনেকে আবেগি মন্তব্যও করেছেন বিজ্ঞাপন দেখে।

দুই বন্ধুর মধ্যে অনেক দূরত্ব। তারপর একটি উপলক্ষ্যকে কেন্দ্র করে দেশের জন্য হাতে হাত রেখে মিলে গেলেন দুই বন্ধু, এমন বার্তা নিয়েই তৈরি করা হয়েছে বিজ্ঞাপনটি।। বিজ্ঞাপনটি অল্প সময়ের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে।

তামিম ইকবাল তার ফেসবুক পেজে বিজ্ঞাপনটি শেয়ার করে লিখেছেন, ‘আমি সবসময় বাংলাদেশের সঙ্গে আছি।’ বিজ্ঞাপনটি শেয়ার করেছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদও। রিয়াদ লিখেছেন, ‘বাংলাদেশের জন্য আরও একবার।’ বিজ্ঞাপনটি শেয়ার করেছেন মুশফিকুর রহিমও। মুশফিকও লিখেছেন, ‘বাংলাদেশের জন্য আরও একবার।’

সাকিব আল হাসানের নেতৃত্বে বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল এখন ভারতে। শেষ মুহূর্তে বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন তামিম ইকবাল। সাকিব-তামিমের ব্যক্তিগত দূরত্বের বিষয়টি দেশের ক্রিকেটে অনেক আলোচিত হয়েছে।

দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি ওয়ানডে বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি’তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

About Nasimul Islam

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *