Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বাংলাদেশি ক্রিকেটারের আইফোন চুরির অভিযোগে আরেক ক্রিকেটারের স্বামী গ্রেপ্তার

বাংলাদেশি ক্রিকেটারের আইফোন চুরির অভিযোগে আরেক ক্রিকেটারের স্বামী গ্রেপ্তার

জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য স্বর্ণা আক্তারের বাড়ি থেকে দুটি আইফোন ও সাড়ে তিন হাজার ডলার সম্বলিত একটি ব্যাগ চুরির অভিযোগ উঠেছে। এ অভিযোগে রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি মামলা হয়েছে। তবে অভিযোগ আনা হয়েছে আরেক ক্রিকেটারের স্বামীর বিরুদ্ধে। দিনাজপুর থেকে আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল।

বুধবার (৩১ জানুয়ারি) র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া বিভাগের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনার পর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্য অনুযায়ী আসামি আল-আমিন ঢাকা থেকে পালিয়ে দিনাজপুরে আত্মগোপন করে। পরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় আইফোনসহ চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

অভিযুক্ত মোঃ আল-আমিন দেওয়ান আজান আরেক মহিলা ক্রিকেটারের স্বামী। তারা একই ফ্ল্যাটে থাকতেন। মামলার জবানবন্দিতে ক্রিকেটার স্বর্ণা আক্তার অভিযোগ করেছেন, আসামি মো. আল-আমিনকে বাড়িতে রেখে গত ২৯ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে তিনি ও তার তিন রুমমেট তেজকুনিপাড়া ক্রীড়া মাঠে অনুশীলনে যান।

বেলা সাড়ে ১১টার দিকে আল-আমিন দেওয়ান মাঠে গিয়ে ব্যাগ থেকে দুটি মোবাইল ফোন বের করে কিছুক্ষণ ছবি তুলে দুপুর ১২টার দিকে চলে যান। এরপর থেকে ব্যাগে আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ মিনি খুঁজে পাননি।

মহিলা ক্রিকেটার আরও অভিযোগ করেছেন যে তিনি যখন অন্য ফোন থেকে দুটি নম্বরে কল করেছিলেন, তখন নম্বরটি সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। মাঠের অনুশীলন শেষে বাড়ি ফিরে দেখেন ফ্ল্যাটের প্রধান দরজা বন্ধ। তালা ভেঙে ঘরে ঢুকে ঘরের সব জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখেন। আলমারিতে থাকা সাড়ে তিন হাজার ডলার, ব্যাগে থাকা নগদ সাড়ে ছয় হাজার টাকা, জন্ম সনদ, ব্যাংকের চেকবুক ও ভিসা কার্ড চুরি হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *