Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বাংলাদেশকে দেউলিয়া বানানোর চেষ্টা করছে বিএনপি: কৃষিমন্ত্রী

বাংলাদেশকে দেউলিয়া বানানোর চেষ্টা করছে বিএনপি: কৃষিমন্ত্রী

বিএনপি বাংলাদেশকে দেউলিয়া বানাতে চান এমনই মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী। বাংলাদেশ আ.লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে দেশ অনেক এগিয়ে গেছে এবং আগের থেকে অনেক বেশি সমৃদ্ধিশীল। দেশ আস্তে আস্তে এক সময়ে শ্লীলংকার মতো হয়ে যাবে, বিএনপির এমন বক্তব্যেরও সমালোচনা করেছেন তিনি।

বিএনপি বাংলাদেশকে দেউলিয়া করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সোমবার (১ আগস্ট) শোকের মাস উপলক্ষে কৃষক লীগ আয়োজিত রক্ত ও প্লাজমা দান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, বাংলাদেশকে দেউলিয়া করার চেষ্টায় কয়েকজন বুদ্ধিজীবী ও সুশীল সমাজের প্রতিনিধি বিএনপিতে যোগ দিয়েছেন। বাংলাদেশকে শ্রীলঙ্কার মতো করে গড়ে তোলার জন্য তারা যে প্রার্থনা করছেন, তা কখনোই বাস্তবায়িত হবে না। আবদুর রাজ্জাক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে যোগ দিয়েছে, বিশ্ব দেখছে মহামারি ও ইউক্রেন সংকট সত্ত্বেও বাংলাদেশ কীভাবে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, জিডিপি ও ঋণের অনুপাতের দিক থেকে বাংলাদেশ শ্রীলঙ্কার চেয়ে অনেক ভালো অবস্থানে রয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ একসময় শ্রীলংকা হয়ে যাবে বিএনপি নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, বাংলাদেশ কখনোই শ্লীলঙ্কা হবে না কারন বাংলাদেশ এখন উন্নয়নের পথে অনেক দুর এগিয়ে গেছে। বাংলাদেশের অর্থনৈতিক অবস্থান ও সার্বিক দিক শ্রীলংকার তুলনায় অনেক ভালো এমনটাই জানিয়েছেন কৃষিমন্ত্রী।

About Syful Islam

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *