Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাঁশ দিয়ে মেরে অভিনেত্রীকে হাসপাতালে পাঠিয়েছিলেন প্রিয়াঙ্কার বোন

বাঁশ দিয়ে মেরে অভিনেত্রীকে হাসপাতালে পাঠিয়েছিলেন প্রিয়াঙ্কার বোন

মান্নারা চোপড়া বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং পরিণীতি চোপড়ার চাচাতো বোন। তিনি ‘বিগ বস 17’-এর সেরা পাঁচ প্রতিযোগীর একজন। তার প্রথম ছবির সহ-অভিনেত্রী শ্রদ্ধা দাস আইথু রাগছতা মান্নারাকে নিয়ে গুরুতর অভিযোগ করেছেন।

অন্যদিকে মায়ানগরীতে বিশেষ সুবিধা করতে পারেনি মান্নারা। যদিও তিনি দক্ষিণের বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ। ২০১৪ সালে ‘জিদ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মান্নার। যদিও সেই ছবিতে বিশেষ ছাপ ফেলতে পারেননি তিনি। কিন্তু এত বছর পর মান্নার সম্পর্কে মুখ খুললেন তার সহ-অভিনেত্রী শ্রদ্ধা। তিনি অভিযোগ করেন, ছবির শুটিং চলাকালীন মান্নারা তাকে এমনভাবে মারধর করেন যে শ্রদ্ধাকে হাসপাতালে ভর্তি করতে হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেন, “জেদটাই ছবির শুটিংয়ের ঘটনা। একটি দৃশ্যে মান্নারা আমাকে ধাক্কা দেওয়ার কথা। অ্যাকশন পরিচালক বলছেন হালকা ধাক্কা দিতে। মান্না এত জোরে ধাক্কা দিলেন যে আমি সিঁড়ি দিয়ে নিচে পড়ে গেলাম।” প্রথমে ভেবেছিলাম নবাগত বোঝেনি।

প্রথম দিনেই যে থেমে গিয়েছিল মান্না সেরকম নন। দ্বিতীয় দিনে আরও আগ্রাসন দেখালেন মান্না।

শ্রদ্ধা বলেন, “দ্বিতীয় দিন আমার আর মান্নার মধ্যে ঝগড়া হয়। তাকে বলা হয়েছিল আমাকে শোলা দিয়ে মারতে। কিন্তু কারো কথা না শুনেই তাকে বাঁশের লাঠি দিয়ে মারতে শুরু করে, বুকে জোরে লাথি মারতে শুরু করে। অবশেষে। হাসপাতালে ভর্তি হতে হলো।

প্রায় ৯ বছর আগে মুক্তি পায় এই ছবি। বক্স অফিসে খুব একটা সাফল্য পায়নি এই ছবি। যারা নায়ক-নায়িকা ছিলেন তাদের ক্যারিয়ারও বিশেষ ফ্লাইট নেয়নি। কিন্তু এত বছর ধরে এ নিয়ে কোনো মন্তব্য করেননি শ্রদ্ধা। কিন্তু এই অভিযোগ কেন হঠাৎ করেই ‘বিগ বস’-এর ফাইনালে উঠলেন মান্নারা, তা নিয়ে ভাবছেন মান্নার ভক্তরা।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *