Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাঁধনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন বলিউডের খ্যাতনামা পরিচালক বিশাল

বাঁধনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন বলিউডের খ্যাতনামা পরিচালক বিশাল

শোবিজ অঙ্গনের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি ভারত-বাংলাদেশের দুই বাংলা সিনেমাতেই অভিনয় করেছেন। এমনকি দুই বাংলাতেই রয়েছে তার ব্যপক জনপ্রিয়তা। সম্পর্তি তিনি বলিউডে যাত্রা শুর করেছেন তিনি। বলিউডের খ্যাতনামা পরিচালক বিশাল ভরদ্বাজের নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছেন তিনি। এদিকে পরিচালক বিশাল সামাজিক যোগাযোগ মাধ্যমে বাঁধন নিএয় একটি পোষ্ট ও দিয়েছেন।

বলিউডের খ্যাতনামা পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামের একটি ছবি পরিচালনা করছেন। এই ছবির প্রস্তাব পেয়ে ফিরিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবিন চৌধুরী। বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করায় মিম ও মেহজাবিন ছবিটি ফিরিয়ে দিয়েছেন বলে জানা গেছে। বাংলাদেশের আলোচিত অভিনেত্রী বাঁধনও ছবিটির প্রস্তাব পেয়েছেন।

আজ বৃহস্পতিবার বাঁধনের সঙ্গে তোলা নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিশাল ভরদ্বাজ। ‘হ্যাশট্যাগখুফিয়া’ যুক্ত করে সঙ্গে লিখেছেন, ‌‘বাংলাদেশের গর্জিয়াস অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।’ বিশালের এই পোস্টের পর গুঞ্জন, তবে কী খুফিয়ায় দেখা যাবে বাঁধনকে? সম্প্রতি ‌‘রেহানা মারিয়াম নূর’ ছবিটি দিয়ে কান চলচ্চিত্র উৎসব ঘুরে এসেছেন বাঁধন। এছাড়া আরও কয়েকটি চলচ্চিত্র উৎসবে এটি প্রদর্শিত হওয়ার কথা রয়েছে।

অবশ্যে বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও মেহজাবিন চৌধুরী বলিউডের খ্যাতনামা পরিচালক বিশাল ভরদ্বাজের নতুন সিনেমায় প্রস্তাব পেয়েছিলেন। তারা দুজনেই পরিচালক বিশালের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *