Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বহু নারীর জীবন নষ্ট করেছেন আমির, এবার নাগাকেও উসকেছেন ডিভোর্স দিতে : কঙ্গনা বিবাহ

বহু নারীর জীবন নষ্ট করেছেন আমির, এবার নাগাকেও উসকেছেন ডিভোর্স দিতে : কঙ্গনা বিবাহ

দাম্পত্য কলহ নিয়ে গত বেশকিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চলছে ব্যাপক শোরগোল। আর এরই মধ্যে এবার অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের তথ্য নিজেই নিশ্চিত করেছেন দক্ষিনী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী সামান্তা রুথ প্রভু। তবে দাম্পত্য জীবনের মাত্র ৪ বছরের মাথায় তাদের বিচ্ছেদ নিয়ে ভক্তদের মাঝেও দেখা দিয়েছে নানা কৌতুহল।

কিন্তু এদিকে গুণী এই জুটির বিবাহ বিচ্ছেদের জন্য বলিউডের স্বনামধ্য অভিনেতা আমির খানকেই কাঠগড়ায় তুলে দিলেন কঙ্গনা রানাউত।

চার বছর আগে ধুমধাম করে অভিনেত্রী সামান্থার সঙ্গে ছেলের বিয়ের দিয়েছিলেন নাগার্জুন। কিন্তু চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক পাঁচ দিন আগে শনিবার (২ অক্টোবর) সামান্থা ও নাগা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন, তারা সম্পর্কে ইতি টানছেন। দম্পতির এমন সিদ্ধান্তে রীতিমতো তাজ্জব তাদের অনুরাগীরা।

যদিও বেশ কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল, তাদের সম্পর্কে চিড় ধরেছে। তবে তা যে এত দ্রুত ডিভোর্সের পর্যায়ে পৌঁছে যাবে, এমনটা অনেকেই যেন বিশ্বাস করতে পারছেন না। এই চর্চার মধ্যেই নতুন করে আগুন ধরিয়ে দিলেন বলিউডের ‘বিতর্কের রানী’ কঙ্গনা।

তার দাবি, এই বিচ্ছেদের নেপথ্যে আছেন ‘ডিভোর্স বিশেষজ্ঞ’ আমির খান দায়ী!

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করেছেন কঙ্গনা লেখেন, ‘কোনো সম্পর্কের বিচ্ছেদ ঘটলে দোষ দেওয়া হয় পুরুষকেই। কিন্তু বাস্তবেও এটাই সত্যি। অনেক পুরুষই মহিলাদের বদলানোর চেষ্টা করে। সেই সব পুরুষদের শক্ত হাতে আটকানো উচিত। সাধারণত একশোর মধ্যে একটি মেয়ের ক্ষেত্রে ডিভোর্স হয়।’

সম্প্রতি বি-টাউনের মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং করেছেন নাগা চৈতন্য। সেই প্রসঙ্গ টেনে এনেই কঙ্গনা লেখেন, ‘সামান্থার সঙ্গে হঠাৎ করে চার বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করল নাগা। অথচ বিয়ের বহু বছর আগে থেকেই ওদের সম্পর্ক ছিল। আসলে সম্প্রতি বলিউড সুপারস্টারের সংস্পর্শে এসেছিল নাগা, যে ডিভোর্স বিশেষজ্ঞ হিসেবেই পরিচিত।’

সম্প্রতি স্ত্রী কিরণের সঙ্গে ডিভোর্স হয়েছে আমিরের। আর সেই কারণেই তাকে কাঠগড়ায় তুলেছেন কঙ্গনা। তার দাবি, বহু নারীরই জীবন নষ্ট করেছেন আমির! এবার নাগাকেও উসকেছেন সামান্থাকে ডিভোর্স দিতে।

এদিকে, স্বামীর থেকে খোরপোষের কোনো অর্থ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা। শোনা যাচ্ছে বিচ্ছেদের জন্য খোরপোষ হিসেবে তাকে ২০০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সামান্থা তা নিতে রাজি হননি।

প্রসঙ্গত, জমকালো আয়োজনের মধ্যদিয়ে গত ২০১৭ সালের ০৮ অক্টোবর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় রীতি মেনে নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সামান্থা রুথ প্রভু। তবে দাম্পত্য জীবনের বেশকিছু দিন পরই তাদের মধ্যে সৃষ্টি হয় নানা কলহ। আর এরই মধ্যে সামনে এলো তাদের বিবাহ বিচ্ছেদের তথ্য।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *