Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বসানোর জন্য আর ফোন করতে পারবে না, আমা‌কে মুক্ত ক‌রে দি‌য়ে‌ছেন: তৈমুর

বসানোর জন্য আর ফোন করতে পারবে না, আমা‌কে মুক্ত ক‌রে দি‌য়ে‌ছেন: তৈমুর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরেক হেভিওয়েট প্রার্থী ডা. সেলিনা রহমান আইভীর সাথে লড়াইয়ে নেমেছেন বেগম জিয়ার সাবেক উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তাকে আজ (সোমবার) বিকেলের দিকে বিএনপি সভানেত্রীর উপদেষ্টা পরিষদের সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন দলের যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর। তবে দল হতে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে এমন বিষয়টিকে তিনি সানন্দে নিয়েছেন এবং তিনি এই নির্বাচন থেকে পিছিয়ে যাবেন না বলেও জানিয়ে দিয়েছেন। শেষ অবধি তিনি নির্বাচনে থাকার ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, নির্বাচনে আছি, শেষ পর্যন্ত থাকব। গতবার দল আমাকে বসিয়ে দিযেছিল। এখন আমার আর কোনো বাধা রইলো না। বসানোর জন্য ফোন করতে পারবে না। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে অব্যাহতি দেওয়া পর সোমবার (২ জানুয়ারি) বিকেলে নিজ বাসভবনে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সাংবাদিকদের তৈমুর জানান, প্রত্যাহারের বিষ‌য়ে দল থে‌কে এখ‌নো তাকে অবগত করা হয়‌নি।

তিনি বলেন, দলের এমন সিদ্ধান্তে আমি মুক্ত হলাম। দ‌লের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান তা‌রেক রহমান এক‌টি সময় উপ‌যো‌গী সিদ্ধান্ত নি‌য়ে‌ছেন। তি‌নি আমা‌কে জনগ‌ণের জন‌্য মুক্ত ক‌রে দি‌য়ে‌ছেন। এখন আমি গণমানু‌ষের তৈমুর, গণমানু‌ষের কা‌ছেই ফি‌রে যাব। নির্বাচ‌নের মা‌ঠে থাকতে যেকোনো সে‌ক্রিফাইস করার জন‌্য আমি প্রস্তুত।

এর আগে তাকে অব্যাহতি দেওয়ার চিঠির খবর নারায়ণগঞ্জে ছড়িয়ে পড়লে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়। দলের যুগ্ন-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি চিঠিতে এ আদেশ দেওয়া হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, বিএনপির সভানেত্রীর উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে প্রত্যাহার করা হয়েছে এবং এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে। তবে কী কারণে তৈমুরকে দলীয় পদ থেকে প্রত্যাহার করা হয়েছে রিজভীর চিঠিতে তা বলা হয়নি।

তৈমুর আলমকে তার পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়টিকে শ্রেফ কৌশল হিসেবে জানিয়েছে দলের একটি সূত্র। তার নির্বাচনে অংশ নেওয়ার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যাতে তার নির্বাচনে কোনো ধরনের প্রতিবন্ধকতা না থাকে। কারন হিসেবে উল্লেখ করা হয়েছে, দলের পক্ষ থেকে কোনো নেতা বর্তমান নির্বাচনে অংশ নিতে পারবে না। যেহেতু তিনি অংশ নিয়েছেন, তাই সেটা নিয়ে প্রশ্ন উঠতে পারে তাই তাকে সাময়িক সময়ের জন্য অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানায় ঐ সূত্র। এটাও জানানো হয়েছে তাকে দল থেকে সরিয়ে দেওয়া হয়নি, শুধু অব্যাহতি দেওয়া হয়েছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *