Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলি এই অভিনেত্রীকে সামনে পেলে দুটি চড় কষাতে চায় অভিনেত্রী নওশীন, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

বলি এই অভিনেত্রীকে সামনে পেলে দুটি চড় কষাতে চায় অভিনেত্রী নওশীন, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

পাকিস্তান সম্পর্কে তার কোনো ধারণা নেই। যা মনে আসে তাই বলে।কঙ্গনার সঙ্গে দেখা হলে ওকে দুটি চড় কষাতে চাই।’- বলিউড অভিনেত্রীকে নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করলেন পাকিস্তানি অভিনেত্রী নওশীন শাহ।

কঙ্গনাকে অভিনেত্রীর বলেন, ও অন্যের দেশের কথা না বলে নিজের অভিনয়, বিতর্ক এবং প্রেমিকদের দিকে নজর দেওয়া উচিত।

ঠিক কী বললেন নওশীন শাহ?

সম্প্রতি নওশীন পাকিস্তানের মোমিন সাকিবের শো ‘হাদ কর দি’-তে হাজির হয়েছিলেন। সেখানে তাকে প্রশ্ন করা হয়, এমন কোনো বলিউড অভিনেতা আছেন যার সঙ্গে তিনি দেখা করতে চান?

এই প্রশ্নের জবাবে কঙ্গনার নাম নেন নওশীন। তিনি বলেন, ‘সে (কঙ্গনা) যেভাবে আমার দেশ নিয়ে কথা বলছে, তার কোনো জ্ঞান নেই, কিন্তু সে দেশের কথা বলছে। সেটাও অন্য কারো দেশের কথা। আপনার নিজের দেশের উপর, আপনার অভিনয়ে, আপনার নির্দেশনার দিকে মন দিন… আপনার বিতর্ক এবং প্রাক্তন প্রেমিকদের দিকে মনোনিবেশ করুন।

কঙ্গনার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে নওশীন আরও বলেন, ‘আপনি কীভাবে জানলেন যে পাকিস্তানে মানুষের সঙ্গে দুর্ব্যবহার করা হয়? পাকিস্তান সেনাবাহিনী সম্পর্কে আপনি কিভাবে জানলেন? আপনি আমাদের দেশের এজেন্সি সম্পর্কে কিভাবে জানেন?’

নওশীন বলেন, “আমরা নিজেরাও জানি না যে আমাদের দেশে এসব এজেন্সি আছে। সেনাবাহিনী আমাদের দেশের, তারা এসব আমাদের সাথে শেয়ার করে না। এগুলো গোপনীয়, তাই না?’ তিনি কঙ্গনাকে ‘চরমপন্থী’ও বলেছেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *