Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলিউড থেকে ফোনে বলেছে, তোমরা বাংলাদেশে ইতিহাস করলে, তখন বললাম পরে কল করি: বর্ষা

বলিউড থেকে ফোনে বলেছে, তোমরা বাংলাদেশে ইতিহাস করলে, তখন বললাম পরে কল করি: বর্ষা

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম সুন্দরী ও আলোচিত অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষা। তবে পর্দায় ‘বর্ষা’ নামেই ভক্তদের মাঝে অধিক পরিচিতি পেয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি নানা ইস্যু নিয়ে প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় তাকে। আর এরই ধারাবাহিকতায় সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘দিন দ্য ডে’ সিনেমাকে কেন্দ্র করে নতুন করে আলোচনায় এলেন এলেন তিনি।

শত কোটি বাজেটের এই সিনেমাটি মুক্তির আগে থেকেই আলোচনার কেন্দ্রে রয়েছে। মুক্তির পর সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনা দুই-ই হচ্ছে।

সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় এ সিনেমাটির প্রদর্শনীতে গিয়ে বর্ষা জানান, ‘বলিউড পর্যন্ত পৌঁছে গেছে, বাংলাদেশে একটা সিনেমা রিলিজ হয়েছে ‘দিন দ্য ডে’। আমি হোয়াটসঅ্যাপে ভারতের একটি নম্বর থেকে একটি কল পেয়েছি। ফোনটা তুলে নিলাম। তারপর বলল, আপনি কি বর্ষা ম্যাম? আমি বললাম হ্যাঁ। তারপর ফোনের ওপাশ থেকে বলল, আপনার সাথে একটু কথা বলা উচিত। আমরা শুনেছি, আপনি ‘দিন দ্য ডে’ সিনেমা বানিয়েছেন, যে সিনেমাটি বাংলাদেশে ইতিহাস তৈরি করে দিয়েছে। ইরানের সঙ্গে ১০০ কোটি রুপি যৌথ প্রযোজনার সিনেমা দেখতে আগ্রহী দর্শকরা। তারপর বললাম, পরে ফোন করছি। কিন্তু বাসায় গিয়ে ফোন দিতে ভুলে যাই।

তবে দেশের বাইরে এ সিনেমাটিকে কেন্দ্র করে অনেক প্রশংসার জোয়ারে ভাসলেও দেশে ঠিক তার উল্টোটা। ইতিমধ্যে ‘দিন দ্য ডে’ সিনেমাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা সমালোচনার শিকার হতে হচ্ছে তাকে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *