Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলিউডে ব্যর্থ স্ত্রী, ষড়যন্ত্র করে আরিয়ানকে গ্রেফতার : তিওয়ারি

বলিউডে ব্যর্থ স্ত্রী, ষড়যন্ত্র করে আরিয়ানকে গ্রেফতার : তিওয়ারি

বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ান খান। সম্প্রতি কিছুদিন আগেই বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টিতে মাদক সেবনের অভিযোগে তাকে গ্রেপ্তার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তবে গ্রেপ্তারের পর থেকেই তার পাশে দাড়িয়েছেন অনেকেই। আর এরই জের ধরে এবার সেই তালিকায় নাম লেখালেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি।

আদালতে একটি চিঠি পাঠিয়ে তিনি এর প্রতিবাদ জানান। চিরগিতে তিনি লেখেন, আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘিত হচ্ছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিক সমীর ওয়াংখেড়ের প্রতিশোধ স্পৃহার কারণেই হাজতে শাহরুখ-পুত্র।

মাদক পার্টি থেকে আরিয়ানের গ্রেফতার হওয়ার মধ্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে শিবসেনা এবং ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)। কেন্দ্রের নির্দেশে শাহরুখ এবং তাঁর পরিবারকে হেনস্থা করা হচ্ছে বলে দাবি তাদের।

কিশোরের অভিযোগ, চলচ্চিত্র এবং মডেলিং জগতের সঙ্গে জড়িত ব্যক্তিদের নিশানা করেছেন এনসিবি। এখানেই থেমে থাকেননি তিনি। সমীরের ব্যক্তিজীবনের প্রসঙ্গও তুলে আনেন তিনি। এনসিবি আধিকারিকের স্ত্রী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী। অজয় দেবগণের সঙ্গে ‘গঙ্গাজল’ ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। এর পরে বলিউডে যদিও আর তাঁকে বিশেষ কাজ করতে দেখা যায়নি। কিশোর মনে করেন, স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পাননি বলেই খ্যাতনামীদের ‘নিশানা’ করছেন সমীর। আরিয়ানের মৌলিক অধিকার রক্ষার্থে শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন তিনি।

শিবসেনা নেতার যুক্তি, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার না হওয়া সত্ত্বেও তাঁকে ‘বেআইনি’ ভাবে জেলে আঁটকে রাখা হচ্ছে। আরিয়ানের স্বাস্থ্য পরীক্ষা করেও মাদক সেবনের কোনও ইঙ্গিত মেলেনি বলে মনে করিয়ে দিয়েছেন তিনি। কিছু দিন আগে শিবসেনা প্রধান এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও এনসিবি-র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনেছিলেন।

এদিকে মাদক সেবনের অভিযোগে আরিয়ানের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনায় রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমনকি নেটিজেনদের ট্রলেরও শিকার হতে হচ্ছে তাকে। তবে কোনো সমালোনাই গায়ে মাখছেন না তিনি। ছেলেকে জেল থেকে ছাড়াতে সর্বদা এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *