Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলিউডের নোরা ফাতেহি কাণ্ডে গ্রেপ্তার বাংলাদেশের সেই শাহজাহান ভূঁইয়া

বলিউডের নোরা ফাতেহি কাণ্ডে গ্রেপ্তার বাংলাদেশের সেই শাহজাহান ভূঁইয়া

ভারতীয় হিন্দি সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। খুবই অল্প সময়ে কিভাবে কোটি ভক্তের মন জয় করে নিতে হয় তা হয়তো তার থেকে ভালো কেউ জানে না। গুণী এই অভিনেত্রীর আরো একটি পরিচয় হলো- তিনি একজন সংগীতশিল্পও। ক্যারিয়ারের শুরু থেকে এখনো রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে।

এদিকে বিশ্বকাপে নাচতে কাতারে যাওয়ার আগে নোরা ফাতেহি বাংলাদেশকে হারিয়ে দেবেন; এমন আশা নিয়ে অনেকেই টিকিট কিনলেও বলিউডের এই তারকার আগমন নিয়ে জটিলতা তৈরি হয়েছে। তবে এখন আর ভয় নেই। গত সোমবার (৭ নভেম্বর) তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত অনুমতিপত্রে তাকে ঢাকায় আসার অনুমতি দেওয়া হয়। তাকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছেন উইমেন লিডারশিপ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা ইশরাত মারিয়া স্বর্ণা।

এদিকে নোরা ফাতেহির বাংলাদেশ সফরে বাধা দেওয়ার অভিযোগে মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া রাজুকে গ্রেপ্তার করেছে ডিবি। ইশরাত মারিয়া স্বর্ণা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি মহল অনুষ্ঠানটা হোক তা চায়নি। এ পর্যন্ত তারা অনুষ্ঠানটা বন্ধ করার জন্য সর্বাত্মক চেষ্টা করেছে। আমাদের কর্মসূচি নিয়ে মিথ্যা অপপ্রচার ছড়ানো। সেজন্য আমরা আইনি ব্যবস্থা নিয়েছি।

ইশরাত মারিয়া স্বর্ণা আরও বলেন, মিরর গ্রুপের শাহজাহান ভূঁইয়া রাজু আমার সঙ্গে যোগ দেন। শো করতে সাহায্য করবেন বলে জানান তিনি। কিন্তু একপর্যায়ে সরকারের পক্ষ থেকে কর্মসূচি বন্ধের জন্য সব মহলে অভিযোগ জানানো হয়েছে। যা ইতিমধ্যে মিথ্যা প্রমাণিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, নোরা ফাতেহির কর্মসূচি বন্ধ করার এখতিয়ার জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) নেই। তথ্যমন্ত্রী বলেন, নোরা ফাতেহি একজন জনপ্রিয় অভিনেত্রী। কাতার বিশ্বকাপের থিম সং পরিবেশন করবেন তিনি। অনুষ্ঠানের মাধ্যমে একটি তথ্যচিত্র নির্মাণের জন্য তাকে বাংলাদেশে আনতে চায় একটি সংস্থা। আমরা সে জন্য অনুমতি দিয়েছি। ভ্যাট বা কর আদায়ে কোনো সমস্যা থাকলে তা এনবিআর দেখবে। কিন্তু কর্মসূচি বন্ধ করার এখতিয়ার তাদের নেই।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘রোয়ার:টাইগার্স অব দ্য সুন্দরবনস’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বি-টাউনে প্রথমবারের মতো পা রেখেই বেশ সাড়া পান নোরা ফাতেহি। এরপর একাধিক ব্যবসায় সফল সিনেমায় অভিনয় করে কোটি কোটি ভক্তের মনের মাঝে জায়গা করে নেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *