Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বরিশালে পা রাখা মাত্রই মিমি চক্রবর্তীর সাথে ঘটে যাওয়া ঘটনায় জানা গেল তার বক্তব্য

বরিশালে পা রাখা মাত্রই মিমি চক্রবর্তীর সাথে ঘটে যাওয়া ঘটনায় জানা গেল তার বক্তব্য

মিমি চক্রবর্তী হচ্ছেন কলকাতা চলচ্চিত্রের একজন খুব জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার অসাধারণ অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন কোটি কোটি ভক্তের হৃদয়। দর্শকদের মনে তিনি বড় একটি জায়গা করে নিয়েছেন এবং সেই সাথে তিনি পেয়েছেন অনেক চলচ্চিত্র পুরষ্কারও। সম্প্রতি জানা গেল মিমি চক্রবর্তী বরিশালে যেয়ে তিনি খুবই মুগ্ধ হয়েছেন।

তিনি একসঙ্গে নায়িকা, গায়িকা ও সংসদ সদস্য। টলিউড বক্স অফিস উপহার দিয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। টলিউডের একজন লাস্যময়ী অভিনেত্রী মিমি চক্রবর্তীর কথা বলছি।

ওপার বাংলার অভিনেত্রী হলেও এপার বাংলায়ও তিনি জনপ্রিয়। ভক্তদের ভালোবাসার তাড়নায় এবার বরিশালে পা রেখেছেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে হেলিকপ্টারযোগে বরিশালে পৌঁছান এ অভিনেত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে শুরু হওয়া জয় বাংলা উৎসবে অংশ নেন এই অভিনেত্রী।

রাত ১০টা ৪৫ মিনিটে মঞ্চে আসেন তিনি। জয় বাংলা উৎসবে যোগ দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন মিমি চক্রবর্তী। দুটি গানও গেয়েছেন তিনি।

এ সময় মিমি বলেন, “বরিশালে এসে আমি মুগ্ধ। আমি বুঝি বরিশালের মানুষ আমাকে অনেক ভালোবাসে। তুমি আমাদের সিনেমা দেখেননি, তুমি আমাকে অনেক ভালোবাসো। আমিও তোমাকে ভালোবাসি। তোমার ভালোবাসা আছে। আমাকে আরও ভালো করতে অনুপ্রাণিত করেছে।’

পরে সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের অনুরোধে মিমি প্রথমে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরান যাহা চাই’ পরিবেশন করেন। এরপর প্রতুল মুখোপাধ্যায়ের ‘আমি বাংলার গান গাই’-এ অভিনয় করেন মিমি।

জয় বাংলা উৎসবের শুরুতে পারফর্ম করেন মমতাজ। পরে ‘তুই আর আমি’ গানটি পরিবেশন করেন আরেফিন রুমি এবং ‘নিজামুদ্দিন আউলিয়া’ ও ‘দুষ্টু পোলাপান’ গান পরিবেশন করেন ঐশী। এরপর সঙ্গীত পরিবেশন করেন চিশতী বাউলসহ বিভিন্ন শিল্পীরা।মমিমের

প্রসঙ্গত, মিমি চক্রবর্তী তার অপরুপ রুপের দ্বারা বরিশালের মানুষের মন জয় করে নিয়েছে। তিনি অভিনয় করেছেন অসংখ্য ভারতীয় সিনেমাতে। তার বেশিরভাগ সিনেমাই হয়েছে ব্যবসা সফল। মিমি চক্রবর্তী অভিনয়ের প্রথম থেকেই দর্শকদের ভালো কিছু দেবার চেষ্টা কর এগেছেন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *